ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / বিভিন্ন অপরাধে যুবলীগের কিছু বিপদগামী নেতাদের বন্দী করা হয়েছে : শফিকুর রহমান এমপি

বিভিন্ন অপরাধে যুবলীগের কিছু বিপদগামী নেতাদের বন্দী করা হয়েছে : শফিকুর রহমান এমপি

এস.এম ইকবাল : বিভিন্ন অপরাধের অভিযোগে যুবলীগের কিছু বিপদগামী নেতাকে বন্দী করা হয়েছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান। সোমবার বিকালে ফরিদগঞ্জ পৌরসভায় আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

শফিকুর রহমান এমপি আরো বলেন, ফরিদগঞ্জের মাটিতেও বিপদগামী এমন কিছু নেতা রয়েছে। আপনারা তাদের কাছ থেকে দূরে থাকবেন। তা না হলে সরকারের উন্নয়ন কাজ বড় ধরনের বাঁধার মুখে পড়বে।

নবগঠিত উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, ফরিদগঞ্জে অতীতে যুবলীগের যে সকল কমিটি ছিলো তাদের নেতৃত্ব নিয়ে উথাপিত প্রশ্ন প্রমান হয়েছে। উপজেলা যুবলীগের নতুন আহ্বায়ক কমিটিতে মাদক, ট্রেন্ডারবাজি ও চাঁদাবাজির সাথে জড়িতদের স্থান দেওয়া হয়নি।

পৌরসভার বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নবগঠিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মাহফুজুল হক।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহের হোসেন রতনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

এ সময় আরো বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা নবগঠিত যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন, আল আমিন পাটওয়ারী, সদস্য পাবেল পাটওয়ারী, মাসুদ আলম আয়াত সহ অন্যান্যরা। সংবর্ধণা অনুষ্ঠানে নবগঠিত যুবলীগের নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।

Facebook Comments

Check Also

চাঁদপুর হামানকদ্দি চরে আবাদি জমির মাটি চুরি, কৃষকের মাঝে চরম ক্ষোভ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা ৬নং মৈশাদী ইউনিয়নে দক্ষিন হমানকর্দ্দি চরের আবাদি জমির মাটি চুরি …

vv