ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইমা’র কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন চাঁদপুরের কৃতি সন্তান এস, বি বুলবুল
এস, বি বুলবুল

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইমা’র কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হলেন চাঁদপুরের কৃতি সন্তান এস, বি বুলবুল

ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশন-ইমা’র কার্যনির্বাহী সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিজয় টেলিভিশনে’র সহ ম্যানেজার এস, বি বুলবুল।

ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে শনিবার সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন ইমার প্রধান নির্বাচন কমিশনার ইফতেখার আহমেদ।

নবনির্বাচিত কমিটি আগামী দুই বছরের জন্য নির্বাচিত হলেন। ইমার অন্যান্য সদস্যরা নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। নির্বাচিত কার্যনির্বাহী সদস্য এস, বি বুলবুল ইমা’র সবাইকে নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘আমাকে আপনারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে বিজয়ী করেছেন। আমি আপনাদের প্রত্যাশা ইমা দিয়ে পূরণ করবো। যারা জিততে পরেন নাই তারাও ইমাতে কাজ করবেন। আমরা কেউই ইমার বাইরে নই। আমরা ইমাকে নিয়েই এগিয়ে যাবো। সবাইকে নিয়েই এগিয়ে যাবো।

নির্বাচিত কার্যনির্বাহী সদস্য বিজয় টেলিভিশনে’র সহ ম্যানেজার এস, বি বুলবুল চাঁদপুর সদর উপজেলার ৯নং ইউনিয়নের গুলিশা গ্রামে জন্ম গ্রহণ করনে।তিনি বিজয় টেলিভিশনে ২০১৪ থেকে সহ ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছেন। এস, বি বুলবুল এর পূর্বে ইসলামিক টিভি, আর টিভি ও রূপসী বাংলা টিভিতে গুরুত্বপূর্ন পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।


বিশেষ প্রতিবেদক

Facebook Comments

Check Also

ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরন দাবিদারদের ৬২ লক্ষাধিক টাকার চেক হস্তান্তর

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান উপজেলা ও ইউনিয়ন সড়কে দীর্ঘ …

vv