ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

হাজীগঞ্জে এক নারীর উপকার করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মোঃ জাকির হোসেন (৩৫) নামের এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৪টায় হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের জাহাঙ্গীর ভিলার সামনে এই ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার ৫নং সদর ইউনিয়নের স্থানীয় অলিপুর গ্রামের আঃ মান্নান মিয়ার ছেলে।

এ দিকে অন্যের উপকার করতে গিয়ে ট্রলি চালকের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় নিহতের এলাকায় এবং দূর্ঘটনাস্থলে শোকের ছায়া নেমে আসে। অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

ঘটনার বিবরণে ঐ ট্রলির শ্রমিক আঃ রহিম জানান, সোমবার বিকেলে আমরা মকিমাবাদ মডেল কলেজের সামনের রোডে জাহাঙ্গীর ভিলার কাছে রাবিশ (ক্রংকিটের গুড়া) আনলোড করি। রাবিশ আনলোড করা অবস্থায় জাহাঙ্গীর ভিলার ৫ তলার বারান্দা থেকে একটি কাথাঁ বিদ্যুতের তারের উপর পড়ে। তারপর ঐ বিল্ডিং এর ভাড়াটিয়া মহিলা বিদ্যুতের তার থেকে কাথাঁ নিতে আসে। তিনি বিদ্যুতের তার থেকে কাঁথা ছুটাতে না পেরে ট্রলির চালক জাকির হোসেনকে অনুরুধ করেন। ট্রলি চালক একটি এ্যালমুনিয়ামের পাইপ দিয়ে কাথাঁ ছাড়তে চেষ্টা করলে বিদ্যুৎপৃষ্ট হয়ে ট্রলি থেকে নিছে পড়ে যান। পরে শ্রমিক আঃ রহিম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদুল ইসলাম জানান, দূর্ঘটনার খবর শুনে উপ-পরিদর্শক সামছুজ্জামান ঘটনাস্থলে এবং হাসপাতালে যান। নিহতের সুরতহাল রিপোর্টের পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর চান্দ্রায় চাঁদার দাবিতে ঠিকাদারের উপর হামলা, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চাঁদার দাবিতে ঠিকাদার টিপু গাজীর উপর …

vv