ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / বিডি কারেন্ট নিউজ২৪’র পরিচালনা পর্ষদের বিশেষ সভা অনুষ্ঠিত

বিডি কারেন্ট নিউজ২৪’র পরিচালনা পর্ষদের বিশেষ সভা অনুষ্ঠিত

‘সময়ের গতিপথে, সংবাদ সাথে সাথে’ এই স্লোগানকে ধারণ করে লাখো-কোটি পাঠকদের সাথে নিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি কারেন্ট নিউজ২৪’ এগিয়ে চলেছে।
পোর্টালটির সার্বিক মানোন্নয়ন ও সমৃদ্ধকরণের লক্ষ্যে রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় চাঁদপুর শহরের বাস স্ট্যান্ডে অভিজাত চাইনিজ রেস্টুরেন্ট  বৈশাখী’তে পরিচালনা পর্ষদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
বিডি কারেন্ট নিউজ২৪ পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারীর সভাপতিত্বে ও সম্পাদক প্রভাষক ডাঃ শেখ মহসীনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবউন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সামসুজ্জামান।
তিনি বলেন, ‘ এই পোর্টালটির আমি একজন নিয়মিত পাঠক। চমকপ্রদ সব কারেন্ট সংবাদ দিয়ে সাজানো এই পোর্টালটি। আমি যতটুকু বুঝতে পেরেছি আপনারা সরকারের উন্নয়নের কর্মকান্ড তুলে ধরা সহ দেশ ও দশের কথা লিখে চলেন অবিরাম। দেশের অন্যান্য শীর্ষস্থানীয় গণমাধ্যমের মধ্যে বিডি কারেন্ট নিউজ২৪’ আমার পছন্দের একটি পত্রিকা। মুহুর্তেই সংবাদ প্রদান করে পত্রিকাটি তার নামের আপনত্ব ধরে রেখেছে। তাই আমি পরিচালনা পর্ষদ, সম্পাদক মণ্ডলী সহ পত্রিকার সাথে সম্পৃক্ত সকল কলাকৌশলীর প্রতি ধন্যবাদ জানাই ও মঙ্গল কামনা করি।
সভাপতির বক্তব্যে আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারীর বলেন, ‘ জনপ্রিয় এই অনলাইন পোর্টালটির মাধ্যমে দেশের অগণিত পাঠক ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা। তাদের অনুপ্রেরণায় পোর্টালটি আজকের এ জায়গায় এসে মাথা উঁচু করে দাড়িয়েছে। পোর্টালটির সাথে সম্পৃক্ত আমরা যারা আছি এটি একটি পরিবার। এই পরিবারকে বিচ্ছিন্ন করে ষড়যন্ত্র করার কেউ চেষ্ঠা করলে আমরা তা রুখে দিবো।
তিনি আরও বলেন, ‘ সরকারের সকল উন্নয়ন তুলে ধরা ও জনগনের সেবার তরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথ্য-প্রযুক্তির এ উন্নয়ন ঘটিয়েছেন। অনলাইন গণমাধ্যমের মধ্য দিয়েই খুব সহজে অতি অল্প সময়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রতিটি সংবাদ পৌছে যায়। ফলে দেশ ও দশের উন্নয়ন তরান্বিত হচ্ছে। আমরা তারই ধারণকারী ও লালনকারী।
সম্পাদক প্রভাষক ডাঃ শেখ মহসীন বলেন, সকলের সহযোগিতায় বস্তুনিষ্ঠতা বজায় রেখে পাঠক হৃদয়ে স্থান করে নেয়াই আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য। পাশাপাশি দেশ ও দশের কথা সহ সরকারের সকল উন্নয়ন তুলে ধরাই আমাদের পোর্টালটির মূখ্য ভূমিকা পালন করে যাচ্ছে।
এসময় অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, পোর্টালটির ডিরেক্টর নাজমুল হোসেন পাটওয়ারী,অ্যাড. দেবাশীষ কর মধু,সাইফুল ইসলাম সেন্টু,কাউন্সিলর আলমগীর গাজী,অ্যাড. হাবিবুর রহমান লিটু, গাজী আবদুল গণি মিয়া,মুকবুল আহমেদ মজুমদার,ফারুক আহমেদ ভূঁইয়া,তৌহিদুর রহমান আরিফ পাটওয়ারী,মহসিন সর্দার, প্রধান সম্পাদক এস.এম মহসিন,বার্তা সম্পাদক মোঃ মাহফুজুর রহমান,আইটি বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন রাকিব,মফস্বল সম্পাদক জাহিদুল ইসলাম ভূঁইয়া,সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট মোঃ আরিফ হোসেন।
এসময় যুব সমাজ কল্যান ও সু-শাসন ফাউন্ডেশনের সভাপতি মোবারক হোসেন গাজী, বামাসের প্রচার সম্পাদক আমজাদ হোসেন লিটন, ইদ্রিস গাজী, সুলতান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় পরিচালনা পর্ষদের সভাপতি, নিয়োগ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী স্বাক্ষরিত বার্তা সম্পাদক হিসেবে নিয়োগপত্রটি আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয় মাহফুজুর রহমানের হাতে। এছাড়াও পত্রিকার অন্যান্য ক্যাটেগরিতে নিয়োগ প্রদান করা হয়।
প্রিচাঁ/এম.আর/রিপোর্ট/এস.আর-২১/১০-১৯
Facebook Comments

Check Also

১৬ অক্টোবর ৩য়  বছরে পদার্পণ করলো দৈনিক আলোকিত সকাল

স্টাফ রিপোর্টার : লাখো মানুষের মন জয় করে ২য় বছর পাড়ি দিয়ে ৩য় বছরে পদার্পণ করেছে …

vv