ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / বিজয় দিবস উপলক্ষে দৈনিক খবরপত্রের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিজয় দিবস উপলক্ষে দৈনিক খবরপত্রের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : মহান বিজয় দিবস উপলক্ষে দৈনিক খবরপত্রের আয়োজনে শিশু-কিশোরদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গণি পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। আজকের এই দিনে শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। আগামী দিনের মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে এই আয়োজন। জননেত্রী শেখ হাসিনা মাদকের সাথে যুদ্ধ ঘোষণা করেছেন। আপনাদের আশপাশে খেয়াল রাখবেন যাতে কোন অপরাধী থাকতে না পারে। প্রয়োজনে প্রশাসনের সহযোগিতা নেন। এই সুন্দর আয়োজনে জন্য দৈনিক খবরপত্র পত্রিকার সাথে জড়িত সকলকে সাধুবাদ জানাই।

তিনি আরো বলেন, আপনাদের সন্তানদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক আয়োজনের সাথে জড়িত রাখতে হবে। স্বাধীনার চেতনা এবং আদর্শ দেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শিশুদের অতিরিক্ত চাপ দেওয়া যাবে না।

দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি কামরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবরের প্রধান সম্পাদক এম আই মমিন খান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. ফজলুর রহমান পাটওয়ারী।

এরপূর্বে বিকেল ৩টায় প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সলর মো. নাছির চোকদার।

মহান বিজয় দিবস উপলক্ষে দৈনিক খবরপত্রের আয়োজনে শিশু-কিশোরদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গণি পাটওয়ারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড কাউন্সল প্রার্থী মো. হারুনুর রশীদ হাওলাদার, চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সল প্রার্থী সুমন সরকার জয়, দৈনিক খবরপত্রের মতলব উত্তর উপজেলা প্রতিনিধি জাকির হোসেন বাদশা প্রমুখ।

উল্লখ্য মহান বিজয় দিবস উপলক্ষে দৈনিক খবরপত্রের আয়েজনে শিশু-কিশোরদের বিভিন্ন প্রতিযোগিতায় প্রায় দুই শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করেন।

Facebook Comments

Check Also

দুবাইয়ে প্রিয় চাঁদপুর সম্পাদকের করোনা থেকে মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : গতকাল শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্য নগরী দুবাইয়ের মুহাইছেনা এলাকার সুনাপুর বাংলা …

vv