ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাস হওয়ায় প্রধানমন্ত্রী-শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাস হওয়ায় প্রধানমন্ত্রী-শিক্ষামন্ত্রীকে শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন বিল পাশ হওয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল কারী। তিনি শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগঅঙ্গ সহযোগী সংগঠনসহ ইউনিয়নের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে তাদেরকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সোহেল কারী বলেন প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে বলেন প্রধানমন্ত্রীর সুযোগ্য নের্তৃত্বে দেশে ব্যাপক হারে উন্নয়ন হচ্ছে, শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থানসহ যাবতীয় ক্ষেত্রে মাইল ফলক উন্নয়ন হয়েছে, চাঁদপুরের উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার এমপি, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। আমরা চাঁদপুর বাসী পর্যায়ক্রমে মেডিকেল কলেজসহ শিক্ষা প্রতিষ্ঠানের বহু সংখ্যাক ভবন পেয়েছি।

সম্প্রতি চাঁদপুর বাসীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হয়েছে। তাই চাঁদপুরের শিক্ষাখাতসহ প্রায় প্রতিটি স্তরে ডাঃ দীপু মনি এমপির এমন উন্নয়ন কাজে অব্যাহত রয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর ছাত্র ঐক্য পরিষদের সাথে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের মতবিনিময়

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে আওয়ামীলীগের …

vv