ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে বসাবস করে : ইঞ্জি. মমিনুল হক
হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব লায়ন ইঞ্জি. মমিনুল হক।

বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে বসাবস করে : ইঞ্জি. মমিনুল হক

স্টাফ রিপোর্টার : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন একজন আদর্শবান রাজনীতিবিদ। তার আদর্শে গড়া জাতীয়তাবাদী দল কখনোই কারো সাথে মাথা নতো করেনি। বর্তমান সরকার আমাদের দলের প্রতিটি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। যতই অত্যাচার নির্যাতন করুক না কেন বর্তমান সরকারের সময় ফুরিয়ে এসেছে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় মানুষ শান্তিতে বসাবস করে। তিনি গতকাল ১সেপ্টেম্বর শনিবার বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর বিএনপির সভাপতি মো. আবুল বাসারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু সুফিয়ান রানা এবং পৌর বিএনপির সদস্য সচিব মো. নাদিম উল্ল্যা নাদিমের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য বর্তমান ভোটার বিহীন ফ্যাসিবাদী আওয়ামী লীগ ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হত্যা, গুম ও দেশের ভোটের অধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার লক্ষ্যে পুলিশী শাসন ব্যবস্থা কায়েম করছে। আমাদের দাবি দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে জেল থেকে তাকে মুক্তি দিয়ে দেশে একটি নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করে আগামী নির্বাচনে একটি অবাধ সুষ্ঠু ভোটের মাধ্যমে সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি প্রতিটি জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী দিনে কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে সকলকে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনা সরকারকে পতনের লক্ষ্যে আন্দোলন কর্মসূচীতে শরিক হওয়ার আহ্বান জানাই।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল মান্নান খাঁন বাচ্চু, সাধারণ সম্পাদক মো. মোল্লা মাহমুদ হোসেন মাহমুদ, জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক হাজী ইমাম হোসেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. নাজির আহমেদ বাবু, মো. মনিরুজ্জামান মনির, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম পাটওয়ারী, এম এ নাফের শাহ, পৌর বিএনপির আহবায়ক মো. আব্দুর রহমান মিয়াজী, উপজেলা যুবদলের আহবায়ক মো. নাজমুল আলম চৌধুরী, উপজেলা যুবদলের সভাপতি মো. আকতার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মো. হুমায়ন কবির সুমন, পৌর যুবদলের আহবায়ক মো. আব্দুল আউয়াল মিয়াজী, সাধারণ সম্পাদক মো. এমরান হোসেন, যুগ্ন-সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. বিল্লাল হোসেন বেলাল।

ওই সময় বিএনপি নেতা শিব্বির পাটওয়ারী, স্বপন মজুমদার, মো. ইমাম হোসেন লিটন, মো. গোলাম মোস্তফা স্বপন, কিরন তালুকদার, পৌর যুবদলের সভাপতি মো. শাহদাৎ হোসেন ফকু, যুবনেতা মো. রাশেদ আলম হীরা, মারুফ হোসেন লারা, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. আবু সায়েম মিয়াজী, যুগ্ন-আহবায়ক সাজ্জাদ হোসেন সোহেল, পৌর ছাত্রদলের যুগ্ন-আহবায়ক মো. মাইনুদ্দিন খাঁন রনক, ছাত্রনেতা দ্বীন ইসলাম টগর, ইকবাল, নজরুল, বাপ্পীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

হাজীঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সাইফুল ইসলাম সিফাত : হাজীঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা …

vv