ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / বিএনপির ষড়যন্ত্র এখন আর কাজ হবে না : ত্রাণমন্ত্রী মায়া
চাঁদপুরের মতলব উত্তরে নবনির্মিত ৩২.৯৭ কি.মি বিদ্যুৎ লাইন সুইচ টিপে উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।

বিএনপির ষড়যন্ত্র এখন আর কাজ হবে না : ত্রাণমন্ত্রী মায়া

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলায় বিদ্যুৎ লাইনের উদ্বোধনকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় মাত্র ৩ হাজার ২০০ মেঘাওয়াট বিদ্যুৎ থেকে দেশে এখন ১৬ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়। উন্নয়নের মূল চাবিকাঠি হলো বিদ্যুৎ। তাই প্রধানমন্ত্রী নিজ উদ্যোগে বিদ্যুৎ উন্নয়নে কাজ করছেন।

মন্ত্রী আরও বলেন, দেশের প্রতিটি ঘরে সরকার বিদ্যুৎ পৌছে দিবে। শতভাগ বিদ্যুতায়িত হলে সরকারের প্রায় ৪০ ভাগ উন্নয়ন কাজ শেষ হবে বলে আমি মনে করি। মন্ত্রী আগামী নির্বাচনী প্রচারণা তুলে ধরে বলেন, ডিসেম্বরেই জাতীয় সংসদ নির্বাচন হবে।

এ নির্বাচনে বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা করতে পারে। সেজন্য সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। বিএনপি’কে ঈঙ্গিত করে মন্ত্রী বলেন, নির্বাচনে কোন ধরনের বিশৃঙ্খলাকারীদের ছাড় দেওয়া হবে না। দেশ জাতির কল্যাণে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

ত্রাণমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরে তিনি নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, কোন ধরণের ষড়যন্ত্রে এখন আর কাজ হবে না।

মায়া চৌধুরী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্বাচনে বিশ^াস করেন না, তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতোই অন্যপথে ক্ষমতায় আসতে চান। বিএনপি ২০১৪ সালে সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে আন্দোলনের নামে মানুষ হত্যা, জ¦ালাও পোড়াও করে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছিল। বাংলাদেশ সরকারের স্বপ্ন হলো মুক্তিযুদ্ধের চেতনাকে বাস্তবায়ন করা। সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তাই প্রত্যেক বাবা-মাকে তার সন্তানের প্রতি খেয়াল রাখতে হবে।

মতলব উত্তরে ৩২.৯৭ কি.মি. বিদ্যুৎ সুইচ টিপে উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। আজ শনিবার বেলা ১২ টায় উপজেলার মোহনপুরস্থ মন্ত্রীর নিজ বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার ২১ টি গ্রামের বিদ্যুতায়ন উদ্বোধন করেন। এতে ২ হাজার ৬৪৫ টি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হলো।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. নূরুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার প্রমুখ।

উপস্থিত ছিলেন, স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, মতলব ইয়ংক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপন, ছেঙ্গারচর পৌর আ’লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, সদস্য কাজী মিজান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, উপজেলা প্রজন্মলীগের সভাপতি কামরুল হাসান মামুন, পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তাবৃন্দ’সহ আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, উপজেলার ২১ টি গ্রামে ৪ কোটি ৯৪ লাখ ৬৭ হাজার টাকা ব্যয়ে ৩২.৯৭ কি.মি. লাইন নির্মাণ করা হয়েছে। এতে মতলব উত্তরে নতুন করে ২ হাজার ৬৪৫ টি পরিবার আলোকিত হলো।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে …

vv