ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / বিএনপির নেতা কর্মীদের ছিদ্দিকুর রহমানের নীতি ও আদর্শকে ধারণ করেই রাজনীতি করতে হবে

বিএনপির নেতা কর্মীদের ছিদ্দিকুর রহমানের নীতি ও আদর্শকে ধারণ করেই রাজনীতি করতে হবে

নোমান হোসেন আখন্দ, শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম ছিদ্দিকুর রহমান স্যারের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে উত্তর ঠাকুর বাজার স্থানীয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি পৌর বিএনপির আহবায়ক শেখ মোঃ বেলায়েত হোসেন সেলিমের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি নেতা শাহাজাহান মজুমদার সাজুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম এ মতিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপির নেতা কর্মীদের ছিদ্দিকুর রহমানের নীতি ও আদর্শকে ধারণ করেই রাজনীতি করতে হবে। বিএনপিতে ছিদ্দিকুর রহমান স্যারের অবদান অবিস্মরণীয়। শাহরাস্তিতে বিএনপির যত নেতা রয়েছে, তার মধ্যে ছিদ্দিকুর রহমান অন্যতম। তিনি আরো বলেন, নিদর্লীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন দিতে হবে। সামনে আরো কঠিন সময় আসছে। সাহসিকতার সহিত শহীদ জিয়ার সৈনিকেরা বর্তমান অবস্থা থেকে পরিবর্তন ঘটাবে। সেজন্য ঐক্যবদ্ধ থেকে দলীয় সকল নেতৃবৃন্দ একযোগে কাজ করতে হবে।

স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ড. আলমগীর কবির পাটোয়ারী, শাহরাস্তি উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার।

মিলাদ মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক মোঃ আক্তার হোসেন চৌধুরী, উপজেলা যুবদল সভাপতি সাইফুল করিম মিনার, পৌর যুবদল সভাপতি তাজুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আবুল কাশেম আকাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, মরহুম ছিদ্দিকুর রহমানের মেঝো ছেলে মোঃ সোহেল রানা, ছোট পুত্র মোঃ আদনান নোমান, পৌর স্বেচ্ছাসেবক নেতা মোঃ হানিফ মিয়াজী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাজাহান স¤্রাট, সাইফুল ইসলাম রাজ, পৌর ছাত্রদল নেতা মোঃ মোস্তফা কামাল, রাজু পাটোয়ারী, নেয়ামত উল্যাহ প্রমুখ। স্মরণ সভা শেষে দোয়া মিলাদ পরিচালনা করেন মাওঃ কাজী জাকির হোসাইন।

স্মরণ সভায় উপজেলা ও পৌর বিএনপি যুবদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

রাষ্ট্র মেরামতের দায়িত্ব নিতে চায় এনডিএম : লায়ন নূরুজ্জামান হীরা

স্বাধীন বাংলাদেশ নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন মহান নেতারা, একটি স্বাধীন ভূখণ্ড পেলেও সে স্বপ্ন থেকে …

vv