ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া

বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া

এইচ.এম নিজাম : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন সহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনায় চাঁদপুর জেলা যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট সলিম উল্লাহ সেলিম।
এছাড়া অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট মুনীর চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, সিনিয়র সহ-সভাপতি সরোয়ার গাজী, শহর যুবদলের আহবায়ক শাহজাহান কবির খোকা প্রমূখ।
মিলাদ ও দোয়া মাহফিলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে বক্তারা বলেন, এই আওয়ামী জুলুমবাজ সরকার বিএনপির নেতৃবৃন্দের বিরুদ্ধে বিভিন্ন সাজানো মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদেরকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে। আজ আওয়ামী লীগের নির্যাতনের ভয়ে সাধারণ মানুষ মুখ খুলতে পারছেনা। তারা বলেন, আওয়ামী দুঃশাসন ও দুর্নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে। মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে। সকল মামলা হামলা উপেক্ষা করে জনসাধারণকে রাজপথে নেমে আসতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসতে পারি, তাহলে এই লুটেরা সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জের রাজপথে হঠাৎ বিএনপির প্রতিবাদ মিছিল!

স্টাফ রিপোর্টার : হঠাৎ করে হাজীগঞ্জের রাজপথে বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘদিন …

vv