ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বালিয়ায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের প্রচারনা অব্যাহত

বালিয়ায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের প্রচারনা অব্যাহত

নিজস্ব সংবাদাদাতা : চাঁদপুর সদর উপজেলা ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম গাজী জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাচ্ছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে তিনি মনোনয়ন প্রত্যাশি হিসেবে তিনি প্রচার প্রচারনা করে কলছেন। ইতিমধ্যে জাহাঙ্গীর আলম গাজী দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ অব্যাহত রেখে যাচ্ছেন।

এ ছাড়া ও তৃনমূলের মানুষের সাথে দীর্ঘদিন কৌশল বিনিয়ম ও দোয়া চেয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্ধন্ধিতা করবেন। তৃনমূলের মানুষের সমর্থন ও ভালবাসায় জাহাঙ্গীর আলম গাজী চেয়ারম্যান প্রার্থী হতে নিজেকে জাগান দিয়েছেন।

বালিয়া ইউনিয়নে ২০২১ সালের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে একাধিক প্রার্থীর মধ্যে জাহাঙ্গীর আলম গাজী ব্যাপক জনপ্রীয়তায় রয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন হাট বাজারে তার কথা শুনাযাচ্ছে। সাধারন জনগনের কাছে তিনি একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নে আলোচনায় মুখোরিত হয়ে উঠেছে।

সরজমিনে বালিয়ার বিভিন্ন স্থানে ঘুরে র্তৃনমূল ভোটারদের সাথে কথা বললে তারা জানান, জাহাঙ্গীর আলম গাজী একজন সৎ, আদর্শ ও নীতিমান। এ জন্য বালিয়ার চয়ারম্যান হিসেবে জাহাঙ্গীরের বিকল্প নেই।

জাহাঙ্গীর আলম গাজী বালিয়া ইউনিয়নকে একটি মডেল ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য মাঠে ময়দানে ঘুরে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রান, বাল্য বিয়ে, ইভটিজিংসহ বিভিন্ন অপকর্ম দূর করার প্রতিশ্রুতি দিয়ে তিনি গনসংযোগ অব্যাহত রেখেছেন।

জাহাঙ্গীর আলম গাজী জানান, আমি একজন নৌকার কর্মী হয়ে বিগত দিনে আওয়ামী লীগের বিভিন্ন নির্বাচনে নিরলস ভাবে কাজ করেছি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কিমিটির যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর-হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নৌকাকে বিজয়ী করার জন্য ব্যাপক পরিশ্রম করেছি। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য উপজেলা আওয়ামী লীগের নেতাদের পরামর্শ অনুযায়ী কাজ করছি। তাই দল আমাকে মনোনয়ন দেবে বলে প্রত্যাশা করছি।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv