ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / বালিথুবা পশ্চিম ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চান শফিকুর রহমান পাটওয়ারী

বালিথুবা পশ্চিম ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চান শফিকুর রহমান পাটওয়ারী

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে সৃষ্টি হয়েছে।
নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে জনগণের উৎসবের উৎকণ্ঠা ততই বাড়ছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন চায়ের দোকানে, ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়া মহল্লায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন বালিথুবা পশ্চিম ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটওয়ারী। ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার নানা বয়সী মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন।
ইউনিয়নের একাধিক ব্যক্তি জানান, শফিকুর রহমান পাটওয়ারী চেয়ারম্যান হওয়ার পর থেকে প্রতিটি পাড়ায়/মহল্লায় উন্নায়নের ছোঁয়া লেগেছে। প্রতিটি গ্রামে উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। বিভিন্ন রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠিান, ব্রিজ-কালভাট সহ সকল উন্নয়ন মানুষের নজর কেড়েছে। যা আগের কোন চেয়ারম্যান এতো উন্নয়ন করতে পারিনি। এজন্য আমরা আবারও শফিকুর রহমান পাটওয়ারীকে চেয়ারম্যান হিসেবে আবারও দেখতে চাই।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য এবং বালিথুবা পশ্চিম  ইউপি’র চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী জানান, দলীয় মনোনয়ন নিয়ে ২০১৬ সালে সাধারণ জনগন বিপুল ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করেছে।
বালিথুবা পশ্চিম ইউনিয়ন একটি অবহেলিত অঞ্চল, এই ইউনিয়নের মানুষের দুঃখ দুর-দর্শার অন্ত নেই। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি জন-সাধারনের পাশে থাকার। চেষ্টা করে চলেছি এলাকার বিভিন্ন উন্নয়নের কাজে। আগামী নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়নের ব্যাপারে আশাবাদী। মনোনয়ন পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে একটি মডেল ইউনিয়ন পরিষদ করার লক্ষ্যে কাজ করে যাবো।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv