ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বাবুরহাট বাজার নির্বাচনে সভাপতি প্রার্থী দেলোয়ার ঢালীর ব্যাপক গণসংযোগ
বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি প্রার্থী দেলোয়ার ঢালীর গনসংযোগ।

বাবুরহাট বাজার নির্বাচনে সভাপতি প্রার্থী দেলোয়ার ঢালীর ব্যাপক গণসংযোগ

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন ঢালী তার ছাতা মার্কার সমর্থনে ব্যাপক গনসংযোগ করেছেন।
৫ নভেম্বর  সকালে প্রতীক বরাদ্দের পর বিকেলে প্রচারনায় বের হন মোঃ দেলোয়ার হোসেন ঢালী ও তার সমর্থকরা। এসময় তিনি বাজারের ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন তার ছাতা প্রতিকে ভোট প্রদানের জন্য সকল ভোটরদেরকে অনুরোধ করেন।
এসময় তিনি বলেন, আমি বর্তমানে ১৪ নং ওয়ার্ড কমিউনিটিং পুলিশিংয়ের সভাপতি পদে দায়িত্ব পালন করছি, এর আগেএ আমি বাজার এবং কমিউনিটিং পুলিশিংয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। তিনি আরও জানান বাবুরহাট বাজারকে একটি আধুনিক বাজারে রুপান্তরিত করার লক্ষে আমি সব সময়ই কাজ করেছি।
তিনি বলেন এবারের নির্বাচনে আমি বিজয়ী হতে পারলে বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির জন্য একটি আধুনিক অফিস স্থাপন, মতলব রোডে একটি পাকা টয়লেট ব্যবস্থা ব্যবস্থা করব, বাবুরহাট বাজারকে মাদকমুক্ত করতে, কাজ করবো, বাজারের নৈশ প্রহরির সংখ্যা বৃদ্ধি, বাজারের পরিবেশগত উন্নয়ন সহ সার্বিক পরিস্থিতি উন্নয়নে কাজ করবো।
এছাড়াও আমি বিগত দিনে বাজারের উন্নয়নে কাজ করেছি।তিনি জানান কমিউনিটিং পুলিশিংয়ের মাধ্যমে বাজারকে সিসি ক্যামারার আওতায় আনার কাজ শুরু হয়েছে আমি নির্বাচিত হয়ে পুরো কাজটি সমাম্প হওয়ার কাজ করবো।
এসময় উপস্থিত ছিলেন ব্যাসায়ী মোঃ জয়নাল আবেদেন গাজী, ফজলুল হক গাজী, মোশারফ হোসেন, হান্নান ঢালী রুহুলআমিন ঢালী, আঃ লতিফ মাল, রফিকুল ইসলাম খান সহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।
Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা শারদাঞ্জলি ফোরামের নির্বাহী কমিটির বর্ষফূর্তিতে কর্মপরিকল্পনা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা শারদাঞ্জলি ফোরামের কার্যনির্বাহী কমিটির ১বছর পূর্তি উপলক্ষে নানা কর্মপরিকল্পনা …

vv