ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / জাতীয় / বাচ্চার জন্য দুধ চুরি : চাকরি পাচ্ছেন সেই বাবা
প্রতীকী ছবি

বাচ্চার জন্য দুধ চুরি : চাকরি পাচ্ছেন সেই বাবা

পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলামের একটি পোস্টে গতকাল রাত থেকেই সোশ্যাল সাইটে তোলপাড় পড়ে গিয়েছিল। আগের রাতে তিনি এমন একজন ব্যক্তিকে ধরেছিলেন, যিনি নিজের শিশুসন্তানের জন্য দুধ চুরি করতে গিয়ে একটি সুপার শপের গার্ডদের হাতে ধরা পড়েন। গত তিন মাস ধরে তার কোনো চাকরি নেই। যে কারণে বাধ্য হয়ে সন্তানের খাবার জোগার করতে তাকে ভিন্ন পথ বেছে নিতে হয়েছে।

ডিএমপি খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম তখন সেই দুধের টাকা মিটিয়ে দিয়ে সেই বাবাকে ছেড়ে দিতে বলেন। সেই ঘটনা তিনি সোশ্যাল সাইটে পোস্ট করলে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। প্রথম সারির বেশ কিছু গণমাধ্যম জাহিদুলের স্ট্যাটাসটি নিয়ে সংবাদ প্রকাশ করে। এরপরেই সুপার শপ ‘স্বপ্ন’ এ বিষয়ে উদ্যোগী হয়।

শনিবার (১১ মে) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং তানিম করিম গণমাধ্যমকে বলেছেন, ‘আমাদের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের নির্দেশে সেই বাবা এবং বাচ্চার দায়িত্ব নিচ্ছে সুপার শপ কর্তৃপক্ষ। আমরা ইতোমধ্যে পুলিশ কর্মকর্তার সহায়তায় ওই বাবাকে খবর পাঠিয়েছি, আমি নিজে খিলগাঁও আউটলেটে আছি। তিনি এলে আপাতত এ মাসের প্রয়োজনীয় সব বাজার তাকে দিয়ে দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘আগামী ১২ মে রবিবার তাকে সাক্ষাতকার দেওয়ার জন্য বলা হয়েছে। নির্বাহী পরিচালক নিজেই তার ইন্টারভিউ নেবেন। যোগ্যতা অনুযায়ী ওই বাবা এই প্রতিষ্ঠানে চাকরি পাবেন।’ (কালের কন্ঠ)

Facebook Comments

Check Also

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী …

vv