ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / বাগানবাড়ির মানুষের কল্যানে কাজ করতে চান হুমায়ুন কবীর ভূঁইয়া

বাগানবাড়ির মানুষের কল্যানে কাজ করতে চান হুমায়ুন কবীর ভূঁইয়া

মনিরুল ইসলাম মনির : জনগণের ভালোবাসা ও আস্থা অর্জন করে নির্বাচিত হয়ে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নকে একটি আধুনিক এবং উন্নয়নশীল ইউনিয়ন রূপান্তরে কাজ করতে চান আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হুমায়ুন কবীর ভূঁইয়া।

পরিবারে বেড়ে উঠা সদা হাস্যজ্জ্বল হুমায়ুন কবীর ভূঁইয়া সামাজিকতায় নিজেকে উৎসর্গ করে মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে জনসেবায় নিয়োজিত রেখেছেন সবসময়।

আসন্ন বাগানবাড়ি ইউপি নির্বাচন সামনে রেখে প্রার্থীদের বিভিন্ন উৎসব উপলক্ষে ব্যানার, পোষ্টার এবং নিরবে প্রচার প্রচারনা চালাচ্ছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা।

উপজেলার বাগানবাড়ি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল’সহ দলীয় বিভিন্ন নেতৃবৃন্দের ছবি লাগিয়ে ব্যানার ও পোস্টারে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করছেন অনেক প্রার্থীরা। প্রার্থীদের মধ্যে যোগ্যতা সম্পন্ন আলোচনার র্শীষে রয়েছেন হুমায়ুন কবীর ভূঁইয়া।

আসন্ন ইউনিয়ন নির্বাচন সামনে রেখে প্রার্থীরা ভোটারের কাছে গিয়ে নিজের প্রার্থীতা উল্লেখ করে ভোট চাচ্ছেন, তবে ইউনিয়নের সাধারণ ভোটাররা হুমায়ুন কবীর ভূঁইয়াকেও গ্রহন করছেন স্বানন্দে।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলে বাগানবাড়ি ইউনিয়নকে নিয়ে তার আগামী দিনের ভাবনায় একান্ত সাক্ষাৎকারে হুমায়ুন কবীর ভূঁইয়া বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারে জম্ম গ্রহন করি, আগামী ইউপি নির্বাচনে ইউনিয়ন বাসীর জোরদাবীর কারনে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আশা করি সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর হাত ধরে এই ইউনিয়নের অসহায় গরীব দুঃখী মানুষের কল্যানে কাজ করতে আগ্রহী। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার ইউনিয়নকে আধুনিকরূপে একটি মডেল ইউনিয়ন গঠন করতে চাই।

বাগানবাড়ি ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্তের পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে সাধারণ মানুষের মতামত নিয়ে সমস্যা গুলোকে চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করতে চাই।

ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সচেতন নাগরিকদের অংশগ্রহন নিশ্চিত করে বাগানবাড়ি ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া বিস্তারে প্রয়োজনীয় উদ্যোগ, অবহেলিত গ্রামগুলোতে রাস্তা, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, সোলার লাইট স্থাপন, পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম বৃদ্ধি এবং সকল নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে দৃঢ়ভাবে কাজ করে যাবো।

আমার ইউনিয়নের প্রতিটি অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি তাদের সকল দাবির বিষয়ে বিগত দিনে আমি সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি ছাত্র জীবন থেকে সমাজসেবার সাথে জড়িত থেকে এ এলাকার জনসাধারণের জন্য বিগত দিনেও কাজ করেছি আগামীতেও স্বাবলম্বীমূলক কাজে সহযোগিতা করতে চাই।

তিনি আরো বলেন, গরীব-দুঃখী মানুষের কল্যাণে নিজেকে উজাড় করে দিতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ ইউনিয়নের সকল উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে সবাইকে দেখিয়ে দিতে চাই যে ইচ্ছা থাকলে উপায় হয়। তিনি ইউনিয়নের সকল ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে সঠিক সিদ্বান্ত নেওয়ার আহবান জানিয়েছেন।

নির্বাচনে জনগণের ভালোবাসা নিয়ে বিজয় অর্জন করে দীর্ঘদিনের অবহেলিত ও সুবিধা বঞ্চিত ইউনিয়নবাসীর প্রত্যাশা পুরন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

অপর দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষে মতলব উত্তরবাসী ও আমার বাগানবাড়ি ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে আইসোলেশনে ১ জনের মৃত্যু, করোনা উপসর্গ আরো ৬জনের

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক …

Shares
vv