ব্রেকিং নিউজঃ
Home / টকশো / বাগাদীকে একটি আলোকিত মডেল ইউনিয়ন করতে চায় সোহাগ

বাগাদীকে একটি আলোকিত মডেল ইউনিয়ন করতে চায় সোহাগ

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ তাহেরুল ইসলাম সোহাগ বাগাদীকে একটি আলোকিত মডেল ইউনিয়ন করতে চান। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্তান, মাদক মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ার প্রত্যয় নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নিজেকে জাগান দিয়েছেন। সে লক্ষ্যে তিনি ইতিমধ্যে প্রচার প্রচারনা শুরু করেছেন। নির্বাচনকে ঘীরে ইতিপূর্বে তিনি ইউনিয়নের পোস্টার করে প্রচার করে নিজেকে জানান দিয়েছেন। চায়ের দোকার হাট বাজারসহ সর্বস্তরে তার সম্পর্কে আলোচনা শুনা যাচ্ছে।
তাহেরুল ইসলাম সোহাগ  বাগাদী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ঢাকা দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, বাগাদী দরবার শরীফের মেঝ হুজুর রহ: এর বড় নাতি হিসেবে ইউনিয়নে ব্যাপক পরিচিতি রয়েছে। ঐতিহ্যবাহী এ পরিবারের সন্তান বাগাদীর নেতৃত্বে আসতে পারলে বাগাদির উন্নয়ন ও গ্রাম হবে শহর তা বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করবেন বলে এলাকাবাসী জানান।
তাহেরুল ইসলাম সোহাগ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙ্গালীর রাখাল রাজা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে তাহেরুল ইসলাম সোহাগ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। রাজনৈতিক অঙ্গনে তার বেশ সুপরিচিতি ও গ্রহন যোগ্যতা প্রকাশ পায়। তার সাংগঠনিক দক্ষতায় বেশ মুগ্ধ চাঁদপুর রাজনৈতিক অঙ্গন।
একজন তরুন ব্যাক্তি হিসেবে তাহেরুল ইসলাম সোহাগ ইউনিয়নে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। তিনি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র একান্ত স্নেহধন্য বিশ্বস্ত নেতা। সামাজিকতা, শিক্ষা ও রাজনীতিতে যার পরিচিতি বেশ সমৃদ্ধ। সৎ, মেধাবী ও পরিচ্ছন্ন নেতৃত্বের কারনে তার বাগাদীতে দিন দিন গ্রহন যোগ্যতা বাড়ছে। নিজ ইউনিয়নে সার্বিক উন্নয়ন ও জনকল্যাণে কাজ করতে চান তাহেরুল ইসলাম সোহাগ।
তাহেরুল ইসলাম সোহাগ জানান, বাগাদী ইউনিয়নের বর্তমান ঐতিহ্য বেশ সমৃদ্ধ।
সকলের সহযোগিতায় জনগনের মৌলিক সেবার কেন্দ্র ইউনিয়ন পরিষদকে জনগনের পরিষদ হিসেবে গড়তে চাই। যেখানে ইউনিয়নের সকল শ্রেণীর জনগন সমান সেবা পাবে। নিশ্চিত হবে স্বচ্ছতা ও জবাবদিহীতা। এখানে কোন ব্যক্তি কেন্দ্রীক সেবা হবে না। হবে মিথ্যাচার ও বিভাজনমুক্ত নেতৃত্বের ইউনিয়ন পরিষদ। আমি জনগনকে তাদের প্রাপ্য মৌলিক অধিকার নিশ্চিত করতে চাই। যদি ইউনিয়নবাসী আমাকে সুযোগ দেন তাহলে আল্লাহর রহমতে মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে ইউনিয়নের উন্নয়ন, স্বচ্ছ ও হয়রানীমুক্ত মৌলিক জনসেবা প্রদান নিশ্চিত করতে কাজ করবো।
আমি চাই বর্তমান সরকারের ডিজিটাল সেবা ও গ্রামীন উন্নয়ন থেকে এলাকাবাসী যেন বঞ্চিত না হয়। কোন জনগন যাতে ইউনিয়নে অন্যায়ভাবে হয়রানীর শিকার না হয়। রাজনীতিতে কোন বিভেদ না থাকে। যাতে সম্মান না যায় শিক্ষামন্ত্রী সহ বিশিষ্টজনদের। আমি বাগাদীর জনগনের সেবক হতে পারলে  আমি বাগাদীর এতিহ্য ধরে রাখতে সবার সহযোগীতা নিয়ে বাগাদীকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন গড়বো, ইনশাআল্লাহ।
Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv