ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / বাইরে তালা দিয়ে ভেতরে কেনাবেচা, মতলবে ২শ’ দোকানে তালা ও জরিমানা

বাইরে তালা দিয়ে ভেতরে কেনাবেচা, মতলবে ২শ’ দোকানে তালা ও জরিমানা

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুরের মতলব দক্ষিণে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখার অভিযোগে দুই শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ও এক ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ (২০ মে) বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিচারক ফাহমিদা হক এ জরিমানা ও সাময়িক দোকান বন্ধ করেন।

জানা যায়, ওই দিন অভিযান পরিচালনার সময় মতলব দক্ষিণ উপজেলা সদর বাজারের চারটি মার্কেটের দুই শতাধিক বিভিন্ন ধরনের দোকান সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়। এ মার্কেটগুলোতে কাপড়,গার্মেন্টস, জুতা ও কসমেটিক্সের দোকান রয়েছে।

দোকানের অর্ধেক শাটার খোলা ও ভিতরে ক্রেতা ঢুকিয়ে জনসমাগম করে দোকানদারগণ মালামাল বিক্রি করছেন এমন অভিযোগে দোকানগুলোতে তালা লাগিয়ে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ মার্কেটগুলোর দোকান বন্ধ থাকবে বলে জানিয়ে দেওয়া হয়।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মো. খোরশদ আলম, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সেক্রেটারী ফয়সাল সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার দ্রুত ঘটছে। এ সময়ে জনসমাগম ও নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় জরিমানাসহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv