ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, গুজবে কান দিবেন না : জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, গুজবে কান দিবেন না : জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

মোঃ মাসুদ রানা : শারদীয় দুর্গোৎসবে (১৪২৮) উপলক্ষে শাহরাস্তিতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ । বুধবার (১৩-অক্টোবর) বিকেলে শ্রী শ্রী মেহার কালীবাড়ি হরিসভায় স্থাপিত দুর্গা উৎসবের এ পূজা মন্ডপ তিনি পরিদর্শন করেন।
ওই সময় সংক্ষিপ্ত আয়োজিত অনুষ্ঠানে চাঁদপুর পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রধান অতিথি হিসেবে সনাতন ধর্মাবলম্বীদের ভক্তবৃন্দদের সম্মুখে বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। চাঁদপুর তথা শাহরাস্তিতে ও ওই সম্প্রীতি বজায় রেখে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। আর এই পূজা উদযাপনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পাশাপাশি আয়োজক ও স্থানীয়দের বিশেষ ভূমিকা রয়েছে। আপনারা মিথ্যা প্রভাকান্ড ও গুজবে কান দিবেন না। আশা করি আপনারা এই সম্প্রীতি বজায় রেখে উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে এটি পালন করবেন। পরিশেষে তিনি আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য সমাপ্তি করেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পুলিশ সুপার  মোঃ মিলন মাহমুদ (পিপিএম বার),চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ও দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আমজাদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মান্নান, চাঁদপুর জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তমাল চন্দ্র ঘোষ, শাহরাস্তি প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক মো মাসুদ রানা, প্রেসক্লাবের সহ-সভাপতি মইনুল ইসলাম কাজল, জাকির হোসাইন খান, রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, শাহরাস্তি উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু নিখিল চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটন, উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি বাবু হারাধন চন্দ্র দে, সাধারণ সম্পাদক ডাক্তার কমল চক্রবর্তী, গোপাল জিওর আখড়ার সাধারণ সম্পাদক সুভাষচন্দ্র দাশ ( মাধু) পূজা উদযাপন কমিটির সংশ্লিষ্ট ভক্ত বৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চাঁদপুরে শাহরাস্তিতে সনাতন ধর্মাবলম্বীরা এবার দূর্গা উৎসব ১৪২৮ উদযাপনে  উপজেলার ১৭ টি পূজা মন্ডপ স্থাপন করপছে। প্রতিটি মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তার মাঝে শারদীয় দূর্গা উৎসব উদযাপন করা হবে। এছাড়া প্রতিটি মন্ডপের প্রতিমা নিরাপত্তা সংশ্লিষ্ট মন্ডপ কমিটির পাশাপাশি প্রশাসন অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ থাকবেন বলে আশ্বস্ত করা হয়।
Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv