ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : মেজর অবঃ রফিকুল ইসলাম

বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ : মেজর অবঃ রফিকুল ইসলাম

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মেহের কালীবাড়ি শারদীয় দূর্গা পূজামন্ডপ পরিদর্শন করেছেন মুক্তিযুদ্ধের ১ নং সেক্টরের সেক্টর কমান্ডার ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

গত সোমবার রাত শাহরাস্তি মেহের কালীবাড়ি শারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি । ওই সময় সনাতন ধর্মের ভক্তবৃন্দ ও জনাকীর্ণ ব্যক্তিদের উপস্থিতিতে এক আলোচনা সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সংখ্যালঘু বলে কোন কথা নেই, আমরা সবাই বাঙ্গালী এবং বাংলাদেশী সর্বপুরি এ দেশের মানুষ।এ কথার উপর বিশ্বাস রেখে আমরা সকলেই ধর্মীয় আচার-রীতিনীতি ও সামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছি।

ওই সময় উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি হারাধন দে সভাপ্রধানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ দুলাল চন্দ্র ঘোষ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক জেড এম আনোয়ার,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুল কবির, পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক অমৃত মজুমদার টুটুন প্রমুখ।

এছাড়া স্থানীয় সংসদ এর পূর্বে উপলতা পুরোহিত বাড়ি, বর্ধনবাড়ি, নাওড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন।

Facebook Comments

Check Also

বাবুরহাটে যুবলীগের উদ্যোগে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির জন্মদিন উদযাপন 

স্টাফ রিপোটার : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, মহীয়সী নারী নেতৃত্বের অগ্রদূত চাঁদপুর- …

vv