ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে : শফিকুর রহমান এমপি

বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে : শফিকুর রহমান এমপি

এস এম ইকবাল : ফরিদগঞ্জ উপজেলায় দুইদিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে।

২৭ মার্চ শনিবার সকালে মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেন, নানা সমস্যা ডিঙ্গিয়ে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। গত একযুগে বঙ্গবন্ধু কন্যা দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, তাতে সারাবিশ্ব অবাক। কিন্তু আমাদের এখানেই থেমে থাকলে হবে না , আমাদের আরো এগিয়ে যেতে হবে। এজন্য তৃণমূল থেকে প্রতিটি নাগরিককে নিজ নিজ দায়িত্ব থেকে কাজ করে যেতে হবে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনকালে এই অগ্রযাত্রাকে আরো জোরদার করতে হবে। যদিও করোনা আমাদের কিছুটা পিছিয়ে দিয়েছে। যদিও করোনা মোকাবেলায়ও আমরা সফলতা দেখিয়েছি।

তিনি আরো বলেন, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমি রিক্সা র‌্যালী করেছি। আমার নিজ বাড়ি থেকে শুরু করে উপজেলার বৃহৎ একটি অংশ ঘুরেছি। রিক্সা র‌্যালীর আর একটি উদ্দেশ্য ছিল ফরিদগঞ্জ উপজেলার উন্নয়নযাত্রা দেখা। বলতে বাধ্য হচ্ছি কিছু কিছু স্থানে কাজ দেখে আমি লজ্জা পেয়েছি। তাই আমি একটি কথা বলে দিতে চাই। জনগণের টাকা নিয়ে নয়ছয় চলবে না। সরকার ঢাকা থেেেক শুরু করে গ্রাম পর্যন্ত একই রকম উন্নয়ন করতে বদ্ধ:পরিকর। কিন্তু নামমাত্রে কাজ করে দায়সারা কোন মানে নেই।

ইউএনও শিউলী হরির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী, সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তার, উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

আলোচনা শেষে সংসদ সদস্য মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এর আগে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv