ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে কামাল হাজী পূণরায় অভিবাবক সদস্য নির্বাচিত

বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে কামাল হাজী পূণরায় অভিবাবক সদস্য নির্বাচিত

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ কামাল হাজী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডির অভিবাবক সদস্য পদে তৃতীয়বারের মত নির্বাচিত হয়েছেন।
কলেজ গভর্নিং বডির নির্বাচন ২০২০ এর প্রিজাইডিং অফিসার ও উপজেলা মৎস কর্মকর্তার স্বাক্ষরিত গত বছরের ৫ মার্চ তারিখের পত্রে সূত্রে জানা যায়, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডি পূর্নগঠন করে অভিবাবক প্রতিনিধি নির্বাচন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত অভিবাবক প্রতিনিধিদের মধ্যে উপজেলার সৈয়দপুর এলাকার বাবুল সরকার, চাঁদপুর সদরের শাহমাহমুদপুর এলাকার মোঃ কামাল হাজী ও হাজীগঞ্জের বলাখাল এলাকার মিজানুর রহমান।
পত্রে আরো জানা যায়, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডি পুর্নগঠন করে অভিবাবক প্রতিনিধি নির্বাচন ২০২০ এর জন্য গত বছরের ৩ ফেব্রুয়ারী তারিখের ১৩৬ (ক)/ ২০২০ নং বিজ্ঞপ্তিতে প্রকাশিত তফসিল অনুযায়ী ২৪/০২/২০২০ খ্রি: তারিখে ৩ জনের চূড়ান্ত প্রার্থীর তালিকা ঘোষনা করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক কলেজ গভর্নিং বডি পুর্নগঠন কল্পে অভিবাবক পদের সংখ্যা যেহেতু ৩ জন এবং চূড়ান্ত প্রার্থীর সংখ্যাও তিন জন প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দিতায় আগামী ২ বছরের জন্য বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডিতে অভিবাবক প্রতিনিধি নির্বাচিত ঘোষনা করলাম।
উক্ত কমিটি ঘোষনা হওয়ার পরই দেশে মহামারী করোনাভাইরাস শনাক্ত হওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে পড়ে। তাই থমকে গিয়েছে নবগঠিত কমিটির পরিচিতি। জানা গেছে, মোঃ কামাল হাজী এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত রয়েছেন।
তার মধ্যে উল্লেখযোগ্য হলো, চাঁদপুর সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পরিচালক, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক, দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের সাপোর্ট গ্রুপের সদস্য সচিবের দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল চাঁদপুর জেলা শাখার শ্রম বিষয়ক সম্পাদক, মহামায়া আবাহনী ক্রীড়া চক্র, মহামায়া হাজী স্পোর্টিং ক্লাব ও মহামায়া জুনিয়র ক্রীড়া চক্রের উপদেষ্টা, মহামায়া সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও লোধেরগাঁও মজা পুকুর সমবায় সমিতির সাধারণ সম্পাদক, প্রভাত চাঁদপুর, একতা স্পোর্টিং ক্লাবের উপদেষ্টাসহ মহামায়া ক্রীড়া চক্রের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।
বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডিতে অভিবাবক প্রতিনিধি নির্বাচিত হওয়ায় মোঃ কামাল হাজী বলেন, চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি, চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ও জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv