ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নে কাজ করছে : মেজর রফিকুল ইসলাম
শাহরাস্তির সুচীপাড়া যুক্ত সপ্রাবির নতুন ভবনের শুভ উদ্বোধন শেষে মোনাজাতরত অনুষ্ঠানের বিশেষ অতিথি পৌর মেয়র হাজী আবদুল লতিফ সহ নেতৃবৃন্দ।

বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নে কাজ করছে : মেজর রফিকুল ইসলাম

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তির বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিওিপ্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়েছে।

১১ জানুয়ারী সোমবার দিনব্যাপী উপজেলার সুচীপাড়া যুক্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন, পাথৈর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, দৈয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভিওিপ্রস্তর স্থাপন ও নুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন সাবেক স্ব-রাষ্টমন্ত্রী, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার,জাতীয় সংসদের প্যানেল স্পীকার ১, মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বির্নিমানে তার সুযোগ্য কন্যা জননেএী প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষকে বসবাসের সমান সুযোগ নিশ্চিত করার লক্ষে কাজ করে চলেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য দেশের সামগ্রিক উন্নয়ন ও অসহায় নিপীড়িত নির্যাতিত মানুষের মুখে হাসি ফোটানো। সকল শিক্ষার্থী যেন উন্নত পরিবেশে লেখাপড়া করতে পারে সেজন্য প্রতিষ্ঠান গুলোতে নতুন ভবন ও আধুনিকায়নের কাজ চলমান রয়েছে। সারা দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন ২০৪১ সালের পুর্বেই আমরা বিশ্বের বুকে উন্নত রাষ্ট হিসেবে মাথা উচুঁ করে দাড়াতে পারবো ইনশাল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন নাহার কাজল, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, যুগ্ন-সম্পাদক ও সুচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির ভুইঁয়া, উপজেলা প্রকৈৗশলী রেজোয়ানুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম. আনোয়ার চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, পৌর আওয়ামীলীগের যুগ্ন- আহবায়ক আবদুল মান্নান বেপারী, সেচ্ছাসেবকলীগ নেতা আবু নাছের ওয়াজেদ, চিতোষী পশ্চিম ইউপি আওয়ামীলীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা ছাএলীগ সভাপতি ইমদাদুল হক মিলন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নুনিয়া সপ্রাবির সভাপতি ও নুনিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ দেলোয়ার হোসেন, নুনিয়া সপ্রাবির প্রধান শিক্ষক ইব্রাহিম খলিল, সুচীপাড়া যুক্ত সপ্রাবির প্রধান শিক্ষক জয়নাল আবেদীন প্রমুখ।

সভায় বিভিন্ন দপ্তরের কমকর্তা বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

তেলে আগুন, স্বস্তি কাঁচা বাজারে!

এস.এম ইকবাল : বাঙালি মানেই খাদ্যরসিক। আর খাবারের প্রতি ভালোবাসা যেখানে, সেখানে বাজারে যাওয়ার প্রতি টান …

Shares
vv