ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / বর্তমান সরকার কোরআন-সুন্নাহকে সর্বোচ্চ সম্মান দিয়েছেন : তাজুল ইসলাম এমপি
হাজীগঞ্জে ইমামে রাব্বানী দরবার শরীফে ৫৬তম বাৎসরিক পবিত্র ওরছে প্রধান অতিথির বক্তব্য রাখছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্জ্ব তাজুল ইসলাম এমপি।

বর্তমান সরকার কোরআন-সুন্নাহকে সর্বোচ্চ সম্মান দিয়েছেন : তাজুল ইসলাম এমপি

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে মোজাদ্দিদে জামান, কুতুবে জামান, কাইউমে জামান, আওলাদে রাসূল(দ.) সৈয়দ আবেদ শাহ্ মোজাদ্দেদী রাহ. এর পবিত্র মাজার জিয়ারত ও ৫৬তম বাৎসরিক ওরছে নববী(দ.) এ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্জ্ব তাজুল ইসলাম এমপি।

তিনি শনিবার বিকেলে সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, ওরছ মাহফিল বাংলাদেশের একটি প্রাগৈতিহাসিক ইসলামী সংস্কৃতি। এ সংস্কৃতি রক্ষা করা এবং ইমান ও ইসলামকে মজবুত করতে আমাদেরকে সংস্কৃতির বিকাশে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, কোরআন-সুন্নাহর আদর্শ প্রতিটি মানুষের জন্যই কল্যাণকর। তাই যারা কোরআন-সুন্নাহর পক্ষে কথা বলবেন তারা বর্তমান সরকারের পক্ষেই কথা বলবেন। বর্তমান সরকার কোরআন-সুন্নাহকে সর্বোচ্চ সম্মান দিয়েছেন। ইমামে রাব্বানী দরবার শরীফ সম্পর্কে তিনি বলেন, এই দরবার বাংলাদেশের জন্য গৌরবের। তাই অবকাঠামো উন্নয়নে আমার সরকারের পক্ষ থেকে যে কোন ধরণের সহযোগিতা করতে সদা প্রস্তুত রয়েছি।

ওরছে নববীর সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সভাপতি ও ইমামে রাব্বানী দরবার শরীফের গদ্দিনশীন পীর আওলাদে রাসূল(দ.) আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী। তিনি বলেন, দেশ ও জাতির কল্যাণে ইসলামী ভাবধারা সকল অন্যায়কে মুছে দিতে সম্পূর্ণ স্বক্ষম। তাই জাতীয় সংসদে কোরআন-সুন্নাহ্ বাস্তবায়নে ঐক্যবদ্ধ দাওয়াতী কার্যক্রম করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান ও চাঁদপুর গাছতলা দরবার শরীফের পীর আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, মোঃ আফজাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি, মাদ্রাসায়ে আবেদীয়া মোজাদ্দেদীয়ার সুপার মাও. মোহাম্মদ আলী নক্সবন্দী, দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত দেশ বরেণ্য ওলামায়ে কেরাম সহ ইমামে রাব্বানী দরবার শরীফের হাজারও ভক্তবৃন্দ।

ওই দিন সকাল থেকে কোরআন তিলাওয়াত, খতমে খাজেগান সন্ধ্যায় মাজারে গিলাফ ছড়ানো, রাতব্যাপী ওয়াজ ও জিকির করা হয়।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ইন্টারনেটে অশ্লিল ছবি ছড়িয়ে দেয়ায় তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে আঁখি আক্তার (১৭) নামে এক …

vv