ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / বর্ণাঢ্য আয়োজনে হাজীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
হাজীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা ছাত্রলীগের কয়েক শতাধিক নেতা-কর্মী সমর্থক অংশ নেয়।

বর্ণাঢ্য আয়োজনে হাজীগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

স্বাধীনতা যুদ্ধে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিস্বাশী

ছাত্ররা ঝাপিয়ে পড়ায় এই দেশ স্বাধীন হয়েছে
———মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ আয়োজিত সংগঠনের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫জানুয়ারী মঙ্গলবার বিকালে পশ্চিম বাজারস্থ কাতার-কানাডা টাওয়ার সম্মূখ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বাজারের প্রদান সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

তিনি প্রধান অতিথির বক্তব্য বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধের চেতনা বিস্বাশী ছাত্ররা পাকহানাদার বাহিনীর বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ায় এই দেশ স্বাধীন হয়েছে। আর তা না হলে আমরা এই দেশ স্বাধীন করতে পারতাম না। তাই বঙ্গন্ধুর আদর্শে বিস্বাশী ছাত্রলীগের নেতাকর্মিরা দেশ ও জনগনের স্বার্থে সকল ত্যাগকে বিসর্জন দিয়ে এগিয়ে যেতে হবে।

তিনি প্রধান অতিথির বক্তব্য আরো বলেন, ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে স্বাধীনতাকালীন সময় পর্যন্ত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগসহ মুক্তিযুদ্ধের চেতনায় সকল ছাত্ররা দেশ ও জাতী গঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে। এখন ছাত্রলীগের কাজ হচ্ছে, বঙ্গবন্ধুর স্বপ্ন উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সকল পদক্ষেপ গ্রহণ করছেন, তা বাস্তবায়নে ছাত্রলীগকে অকুন্ঠ সমর্থন দেয়া এবং তাদেরকে প্রধানমন্ত্রী গরীব, দু:খি ও অসহায় মানুষের জন্য আর্থ-সামাজিক উন্নয়নে যেসব কর্মসূচী গ্রহণ করেছেন, তা বাস্তবায়নে নিজ নিজ এলাকায় কাজ করতে হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন গাজীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খাঁন।

এ দিন দুপুর দুইটা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে র‌্যালীতে অংশ নেয় ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থকেরা।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে আগুনে পুড়ে ৩ প্রতিষ্ঠানের প্রায় ২ কোটি টাকা ক্ষতি, অভিযোগের তীর ফায়ার সার্ভিস

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ বাজারে অগ্নিকান্ডে ৩টি প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার ভোর …

Shares
vv