ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / বর্ণাঢ্য আয়োজনে ব্লাড ডোনেশন বাংলাদেশের রক্তদাতাদের মিলনমেলা
ব্লাড ডোনেশন বাংলাদেশ এর ২য় প্রতিষ্ঠাতাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলায় বিভিন্ন জেলা থেকে আগত স্বেচ্ছাসেবীরা।

বর্ণাঢ্য আয়োজনে ব্লাড ডোনেশন বাংলাদেশের রক্তদাতাদের মিলনমেলা

স্টাফ রিপোর্টার :  স্বেচ্ছায় রক্তদান ভিত্তিক সংগঠন ব্লাড ডোনেশন বাংলাদেশ এর দিনব্যাপী ২য় প্রতিষ্ঠাতাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা গত ৪ অক্টোবর শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া পৌর টাউন হলে অনুষ্ঠিত হয়েছে।
দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় হাজার রক্তদাতা সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণ করে। এছাড়া ওই অনুষ্ঠানে দেশের বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করে।
ব্লাড ডোনেশন বাংলাদেশ এর ২য় প্রতিষ্ঠাতাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলায় বক্তব্য রাখছেন সংশোধন চলচ্চিত্র নির্মাতা ও জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়া।

দিনভর পরিচিতি পর্ব, সাংস্কৃতিক অনুষ্ঠান, সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রদান ও আলোচনা সভার মধ্য দিয়ে সন্ধ্যায় শেষ হয় অনুষ্ঠানমালা।

অনুষ্ঠানে মূল আকর্ষণ ছিলেন সংশোধন চলচ্চিত্র নির্মাতা, জনপ্রিয় অভিনেতা ও ২ টাকায় পেট ভরে খাই এর উদ্যোক্তা রাসেল মিয়া।
ব্লাড ডোনেশন বাংলাদেশ এর ২য় প্রতিষ্ঠাতাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলায় উপস্থিত ছিলেন অপু মিডিয়া জোনের কর্ণধার সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, টিভি ও সংশোধন চলচ্চিত্র অভিনেত্রী নিঝুম খান, মিকাইল এর কর্নধার মনিরুল ইসলাম মনির।
এ সময় তিনি স্বেচ্ছাসেবিদের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য রাখেন ও ব্লাড ডোনেশন বাংলাদেশের পক্ষ থেকে বিভিন্ন জেলা থেকে আগত সংগঠনের মাঝে সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রধান করেন।
দিনব্যাপী এ কার্যক্রমে এ জনপ্রিয় অভিনেতা আগত বিভিন্ন জেলা থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ক্রেষ্ট প্রধান করেন।
ব্লাড ডোনেশন বাংলাদেশ এর ২য় প্রতিষ্ঠাতাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলায় সংগঠনের পক্ষ থেকে সংশোধন চলচ্চিত্র নির্মাতা, জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়াকে সম্মাননা স্বারক ক্রেষ্ট প্রধান করেন।
মহতী এ আয়োজনে আরো উপস্থিত ছিলেন অপু মিডিয়া জোনের কর্ণধার সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী, টিভি ও সংশোধন চলচ্চিত্র অভিনেত্রী নিঝুম খান, মিকাইল এর কর্নধার মনিরুল ইসলাম মনির, অপু মিডিয়া জোনের সহকারী পরিচালক জুয়েল হোসাইন, আহসান হাবীব আরিফ, অভিনেতা ইমাম হোসেন, মিজান আহমেদ ও সন্ধ্যানী রক্তদানের ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান আশেক্বী।
প্রতিষ্ঠাবার্ষিকীর সবশেষে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান।
Facebook Comments

Check Also

চাঁদপুরের রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ২০১৩ সালের ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯ টায় চাঁদপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র …

vv