ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব দক্ষিণ / বন্যার্তদের মাঝে নারায়ণপুর রয়্যেলস ফ্যামিলি ও রয়্যেলস ব্লাড ফ্রেন্ডসের ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে নারায়ণপুর রয়্যেলস ফ্যামিলি ও রয়্যেলস ব্লাড ফ্রেন্ডসের ত্রাণ বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : আর্ত মানবতার সেবার প্রত্যয়ে গঠিত সামাজিক সংগঠন মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর রয়্যেলস ফ্যামিলি এবং রয়্যেলস ব্লাড ফ্রেন্ডসের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ২২ আগস্ট চাঁদপুর জেলার হাইমচর উপজেলার মহজমপুর, আমতলী ও চরভৈরবি গ্রামে এবং ২৩ আগস্ট জেলার মতলব উত্তর উপজেলার চরমাছুয়া গ্রামের সর্বমোট ৩০০ পরিবারের প্রতিটি পরিবারকে ৫ কেজি মিনিকেট চাল, ৩ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি মুড়ি, ১ কেজি লবণ, ৫ পিস সার্জিক্যাল মাস্ক এবং ৫ প্যাকেট খাবার স্যালাইন বিতরণ করা হয়।

নারায়ণপুর রয়্যেলস ফ্যামিলি এবং রয়্যেলস ব্লাড ফ্রেন্ডস এর চেয়ারম্যান মো. ইমরুল কায়েস উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তাকে সহযোগিতা করেন- সংগঠনের সদস্য তৌহিদ, রনি, আব্দুর রহমান, তোফায়েল তানভীর, রিয়াদ, লিমন, ফিরোজা এবং জিল্লুর রহমান।

বানভাসিদের সহায়তায় বিভিন্নভাবে যারা সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংগঠনের চেয়ারম্যান মো. ইমরুল কায়েস। তিনি নিজেকে সবসময় সামাজিক কাজে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে লোটাস-বাড’র কমিটি গঠন, সভাপতি রিয়াদ, সম্পাদক নাজমুল

স্টাফ রিপোর্টার : মতলব দক্ষিণ উপজেলার কালিকাপুর এলাকায় লোটাস-বাড স্টুডেন্টস ফোরামের বার্ষিক সম্মেলন গত ৫ …

vv