ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / বদর বাহিনী দিয়ে বিজয় র‌্যালী করে আওয়ামীলীগের বিরুদ্ধে যারা কথা বলছে তাদেরকে প্রতিহত করতে হবে

বদর বাহিনী দিয়ে বিজয় র‌্যালী করে আওয়ামীলীগের বিরুদ্ধে যারা কথা বলছে তাদেরকে প্রতিহত করতে হবে

স্বপন কর্মকার মিঠুন : আলবদর বাহিনী দিয়ে যারা বিজয় দিবসে বিজয় র‌্যালী করেছে এবং আওয়ামীলীগের বিরুদ্ধে কথা বলেছে তাদেরকে প্রতিহত ও প্রতিবাদ জানাতে হবে। আমি দীর্ঘ ২২ বছর আপনাদের পাশে আছি।

আমার মা,বাবা,স্ত্রী কেউই নেই। আপনারাই আমার সকল কিছু। আমি অপনাদেকে নিয়ে কাজ করতে চাই। আপনাদের সঙ্গে নিয়ে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। আগামীতে আপনাদের পাশে থেকে আরো উন্নয়নমুলক কাজ করে যাব।

৬ জানুয়ারী সকাল ১১টায় উপজেলা আওয়ামীলী, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যেগে নাওড়া পঞ্চগ্রাম গণবিদ্যালয়ের সম্মেলন কক্ষে সংসদ সদস্য মেজর(অব:) রফিকুল ইসলাম বীর উত্তম তৃণমুল প্রতিনিধিদের সাথে মত বিনিময় সভা এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফরিদ উল্যা চৌধুরীর সভাপতিত্বে ও কামরুজ্জামান মিন্টুর উপস্থাপনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাছরিন জাহান শেফালী, পৌর আওয়ামীলীগ আহবায়ক ও মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা সিনিয়ার সহ-সভাপতি ও চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, এম.এ আউয়াল মজুমদার। এ সময় তৃণমুল নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন , মেহার উত্তর ইউপির আ’লীগ সভাপতি হাজী জাবেদ হোসেন, রায়শ্রী দক্ষিন ইউপি আ’লীগ সভাপতি ডা. নিমাই চন্দ্র পাল, সূচিপাড়া দক্ষিন ইউপি আ’লীগ সভাপতি গোলাম মোস্তফা, মেহার দক্ষিন আ’লীগ সভাপতি শফি আহম্মেদ মিন্টু, চিতোষী পশ্চিম ইউপি আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি সোয়েব দেওয়ান।

সাধারণ সম্পাদকের মধ্যে বক্তব্য রাখেন, নিজাম উদ্দিন মিজান, শফিকুর রহমান মজুমদার প্রমুখ।

Facebook Comments

Check Also

অবশেষে চাঁদপুরে চার যুবলীগ নেতা বহিষ্কার

বিশেষ প্রতিনিধি : অবশেষে বহিষ্কার করা হয়েছে অপকর্মে জড়িত চাঁদপুর যুবলীগ নেতাদের। তাদের জন্য বিলুপ্ত হয়েছে …

vv