ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / বঙ্গবন্ধু যুবউন্নয়ন ফাউন্ডেশনের উদ্যাগে শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধু যুবউন্নয়ন ফাউন্ডেশনের উদ্যাগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যাগে গরীব, দুস্থ, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
২ জানুয়ারি  শনিবার ফরিদগঞ্জের চালিয়াপাড়ায় সংগঠনের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ  করা হয়।
বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসী খিজির আহমেদের একান্ত প্রচেষ্টায় নিজ ও পাশ্ববর্তী এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল ও গরম পোষাকের ব্যবস্থা করা হয়।
এর আগেও বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যাগে কয়েকজন গৃহ হীন পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ, অসুস্থ ব্যক্তিদের মাঝে চিকিৎসা সহায়তাসহ নগদ অর্থ প্রদান, রাস্তা মেরামত, খেলাধুলার আয়োজন,  সামাজিক অনুষ্ঠানসহ বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী এবং জাতীয় দিবসগুলো পালন করে আসছেন।
আর এসব কর্মসৃচি পালনে আর্থিক ভাবে বড় ধরনের সহযোগিতা করেন, বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসী খিজির আহমেদ, প্রতিষ্ঠাতা সদস্য আতাউর রহমান, শামীম সর্দার, আবুল কাসেম কাজী, মানিক ভূঁইয়া,  আলমগীর, আল- আমিন সর্দার ও লিটন কাজী।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু যুব উন্নয়ন ফাউন্ডেশনের উপদেষ্টা আ. মজিদ মিজি, ফয়েজ আহমেদ শিশির, কাজী সবুজ, সংগঠনের সভাপতি রাকিবুল ইসলাম, সাধারন সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।
Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv