ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য চাঁদপুরের ইয়াছিন খান

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য চাঁদপুরের ইয়াছিন খান

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আদুরভিটি গ্রামের কৃতি সন্তান ও ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইয়াছিন খানকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ‘সদস্য’ নির্বাচিত করা হয়েছে।

গত ৮ জুলাই ২০২০ইং তারিখে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আর. কে. মজুমদার ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কামাল হোসেন স্বাক্ষরিত পত্রে জেলা কমিটি পুনঃগঠন সাংগঠনিক প্রক্রিয়ার কর্মসূচী উল্লেখপূর্বক এ পত্রে ইয়াছিন খানকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ‘সদস্য’ নির্বাচিত করে পত্র প্রেরণ করেন।

ইয়াছিন খান চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আদুরভিটি গ্রামের কৃতি সন্তান ও ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। এছাড়াও তিনি ছেংগারচর পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, ছেংগারচর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, আদুরভিটি ইয়ংম্যান্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক।

পত্রে উল্লেখ করা হয়, স্থবির হয়ে যাওয়া সাংগঠনিক কার্যক্রম জোরদার, মেয়াদোত্তীর্ণ কমিটি পুনঃগঠন, ইউনিয়ন পর্যায়ে নতুন কমিটি গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে জেলা ভিত্তিক সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে চাঁদপুর জেলার অন্তর্গত সকল শাখার তৃণমূল কমিটি/ইউনিয়ন, পৌর ও থানা/উপজেলা কমিটি গঠনের নিমিত্তে অত্র সংগঠনের সংবিধান প্রদত্ত নির্বাহী ক্ষমতাবলে ইয়াছিন খানকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ‘সদস্য’ পদে সংযুক্ত করা হয়েছে।

এ ব্যাপারে ইয়াছিন খান বলেন, আমাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি-সাধারণ সম্পাদক এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিঁনি আরো বলেন, সংগঠনকে আরো শক্তিশালী এবং গতিশীল করতে সবার সহযোগীতা ও দোয়া চাই।

Facebook Comments

Check Also

মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত …

vv