ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকীতে রামপুর ইউনিয়ন পরিষদে মিলাদ ও দোয়া

বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকীতে রামপুর ইউনিয়ন পরিষদে মিলাদ ও দোয়া

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
বুধবার (১৭ মার্চ) সকাল ৯টায় ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে দিবসটি উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল হাই।
মোনাজাত পূর্বে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালি জা‌তি এই স্বাধীন দেশ পেত না। বঙ্গবন্ধুর সব আন্দোলনের একটিই উদ্দেশ্য ছিল। আর তা হচ্ছে বাঙালি জাতির অধিকার প্রতিষ্ঠা। বাঙালি জাতির জাতিসত্ত্বার ওপর যখনই আঘাত এসেছে তখনই বঙ্গবন্ধু প্রতিবাদমুখর হয়ে সেই আঘাতের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন।
তিনি আরো ব‌লেন, শিশুদের প্রতি বঙ্গবন্ধুর দরদ ছিল অপরিসীম। শিশুদের নিয়ে তার অনেক স্বপ্ন ছিল। তিনি বিশ্বাস করতেন, আজকের শিশুরাই জাতির ভবিষ্যত। আগামীতে দেশগড়ার নেতৃত্ব দিতে হবে তাদেরকেই। তাই তার জন্মদিনকে শিশুদের জন্য উৎসর্গ করে জাতীয় শিশু দিবস ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় জন্মদিনে কোনো অনুষ্ঠান করতেন না, কোনো আয়োজন থাকত না, তবে তিনি শিশুদের সঙ্গে সময় কাটাতেন। তাই আজকে আমাদেরকেও এ দিনটির মাধ্যমে বঙ্গবন্ধুর শিক্ষা ও তার আদর্শ শিশুদের মধ্যে পৌঁছে দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান সদস্য মোস্তফা কামাল কালাম পাটওয়ারী, সিনিয়র সহ সভাপতি মোঃ সোহরাব হোসেন পাটওয়ারী, আব্দুল খালেক তপদার, শাহাদাত হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, ইউপি সদস্য আনোয়ারা বেগম, হাফেজ আবু তাহের, মমিন উদ্দিন আহমেদ, মোঃ রিপন পাটওয়ারী, আনোয়ারুল আলম আনু, ফখরুল ইসলাম পাটওয়ারী, আবদুল বারেক মোল্লা, তাজমুন্নাহার লিপি, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ মনির পাটওয়ারী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অলি আহমেদ মুন্সি, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোঃ কবির খান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি,  আবুল হোসেন বাচ্চু তালুকদার, ৫নং ওয়ার্ড আওয়ামী সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল খালেক খাঁন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, মোঃ সফিকুর রহমান পাটওয়ারী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, মোঃ ফজলুল হক, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, মোঃ লিয়াকত খাঁন, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য বিশু মজুমদার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, খোরশেদ আলম তালুকদার, সাধারণ সম্পাদক, ইছহাক তপদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি, রাকিবুল ইসলাম, মাহাবুব আলম, যুগ্ম সাধারণ সম্পাদক,  আব্দুল্লাহিল মারুফ, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি, মোঃ ফকরুল পাটওয়ারী, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি, মোঃ রাসেল হাজী, সাংগঠনিক সম্পাদক, জুয়েল তালুকদার, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও রামপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, সহ-সভাপতি, মোঃ রিপন গাজী, রুবেল তালুকদার, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি, মোঃ রাসেল মিজি, সহ-সভাপতি, মোঃ রাসেল পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মাসুম পাটওয়ারী, মাহফুজ মিজি, সৈকত রায়, ছাত্রলীগ নেতা সজিব বেপারী, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv