ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আধুনিক বালিথুবা পূর্ব ইউনিয়ন গড়তে চাই : চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আধুনিক বালিথুবা পূর্ব ইউনিয়ন গড়তে চাই : চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার। দলমত নির্বিশেষে তার একটি জনপ্রিয়তা আছে ইউনিয়ন ঘিরে। তাই সর্বস্তরের জনসাধারণ ও দলীয় নেতাকর্মীরা তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে পেতে চায়। ইতোমধ্যেই তিনি প্রচার প্রচারণা চালিয়েছেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে। বর্তমানে তিনি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার বলেন, জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তার সহায়ক হিসেবে দলের সকল কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছি।
বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। সেই স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে বালিথুবা পূর্ব  ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলতে চাই। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি জনগণকে সাথে নিয়ে অবশ্যই সফল হবো। তিনি বলেন, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের নির্দেশনামত ইউনিয়ন পর্যায়ের সকল কার্যক্রম বাস্তবায়ন করছি। সকল জাতীয় ও দলীয় কার্যক্রমগুলো সঠিকভাবে বাস্তবায়ন করে আসছি দৃঢ়তার সাথে। তাই আমি শতভাগ আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবেন।
জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার আরও বলেন, বালিথুবা পূর্ব ইউনিয়ন নিয়ে আমার একটা মাস্টার প্ল্যান আছে। দলীয় নেতাকর্মী ও জনগণকে সাথে নিয়ে একটি আধুনিক সেবা সম্বলিত মডেল ইউনিয়ন পরিষদ করার লক্ষ্যে কাজ করতে চাই। মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহের বিরুদ্ধে আমার জিরো টলারেন্স নীতি থাকবে। প্রতিটি ওয়ার্ডে ও সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে গন্যমান্য ব্যক্তিদের নিয়ে গঠিত একটি কমিটি পরিচালনা করবো।
চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার এর ভাবনা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করতে ভালবাসেন জাহাঙ্গীর হোসেন খোকন তালুকদার এবং বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে খুবই পছন্দ করেন।
মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করার মাধ্যমে আগামী দিনে সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বকে কাংখিত নেতৃত্ব মনে করেন। তার জীবনে একটাই আকাংখা নৌকা প্রতীক নিয়ে নিজ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করা এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আজীবন কাজ করা। বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনা করায় তিনি গর্ববোধ করেন এবং এই দলের একজন একনিষ্ঠ কর্মী হতে পেরে তিনি নিজেকে সম্মানিতবোধ করেন। তিনি সকলের দোয়া,  ভালোবাসা, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছেন।
Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv