ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে চাঁদপুর হোটেল ও ক্যাফে জামানে খাবার বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে চাঁদপুর হোটেল ও ক্যাফে জামানে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা হোটেল রেস্তোরা মালিক সমিতি ও মিষ্টি সামগ্রী বিপনীগুলো।

১৭ মার্চ জাতির জনকের শততম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের নির্দেশে এ কর্মসূচি পালন করা হয়।

শহরের প্রাণকেন্দ্র কালী বাড়ি মোড় এলাকার চাঁদপুর হোটেল এন্ড রেস্টুরেন্টে জাকঝমকভাবে এ খাদ্য সামগ্রী হত দরিদ্র ও অস্বচ্ছলদের মাঝে বিতরণ করা হয়। সকালে শতাধিক হত দরিদ্রের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। দুপুর দেড়টায় আরও শতাধিক দরিদ্রের মাঝে বিরানী জাতীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চাঁদপুর হোটেল এন্ড রেস্টুরেন্টের বর্তমান স্বত্বাধিকারী জাকির হোসেন জানান, জেলা প্রশাসনের নির্দেশনা মেনেই আমরা হোটেল রেস্তোরার মালিক সমিতির পক্ষ থেকে এআয়োজন করেছি। জেলা প্রশাসনের সহযোগিতায় সকালে দরিদ্রদের মাঝে শুকনো খাবার ও দুপুরে মোরগ পোলাও তৈরি করে জাতির জনকের জন্মদিন উপলক্ষে খাবার বিতরণ করা হয়েছে। উদ্বোধন করেন চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ বিপ্লব সরকার এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এম.আর ইসলাম বাবু, ইলিশের বাড়ি ডটকম প্রকাশক সংম্পাদক এম.এম. কামাল, চাঁদপুর হোটেলের শেয়ার পার্টনার হেদায়েতুল ইসলাম হেদু, মালিক পক্ষের প্রতিনিধি জসিম উদ্দিন, নাট্য অভিনেতা মোবারক শিকদার সহ সাংবাদিকবৃন্দ।

একইভাবে ক্যাফে জামান, হোটেল এন্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী নুরুজ্জামান লালু সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক শতাধিক হতরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, আমরাও জেলা প্রশাসনের নির্দেশনা মতে হত দরিদ্রদেরকে অন্যান্য ক্রেতাদের মতোই হোটেলে বসিয়ে খাদ্য সামগ্রী দিয়েছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে দোকানের সামনে জেলা প্রশাসনের গোল বৃত্ত

মাসুদ হোসেন : প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতে নিষেধ …

vv