ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী যথাযত ভাবে পালন করা হবে : ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান
মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক সভায় বক্তব্য রাখছেন জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক।

বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী যথাযত ভাবে পালন করা হবে : ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদের হলরুমে জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালীর রাখাল রাজা, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কীতে সারাদেশের ন্যায় মৈশাদী ইউনিয়ন পরিষদের উদ্যোগে যথাযত ভাবে পালন করা হবে। এ জন্য এখন থেকে ব্যাপক হারে প্রস্তুতি নিতে হবে। কারন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের জন্য, এদেশের মানুষের জন্য অনেক কিছু করেছেন।

বাংলাদেশের স্বাধীনতার জন্য তিনি নের্তৃত্ব দিয়েছেন। জেল খেটেছেন, পাকহানাদারদের হাতে নির্যাতিত হয়েছেন। তাই তার জন্মশতবাষির্কী যথ যথযত ভাবে পালন করা না হয়, তাহলে তার প্রতি অসম্মান করা হবে।

তিনি বলেন বর্তমান শেখ হাসিনা সরকারের আমলে দেশের অনেক উন্নয়ন হয়েছে, দেশ পরিবর্তন হয়েছে। মানুষের শিক্ষা স্বাস্থ্য, বাসস্থান নিশ্চিত হয়েছে। চাঁদপুরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে মৈশাদীতে অনেক উন্নয়ন হয়েছে। রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল মাদ্রাসার বহুতল ভবন নির্মান হয়েছে। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, ভিডিএফ কার্ড ব্যাপক হারে দেওয়া হয়েছে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে মৈশাদীর অসহায় মানুষদের সেবা দেওয়া হচ্চে।

তিনি বলেন মৈশাদী ইউনিয়নে চুরি, ছিনতাই, সন্ত্রাস, জঙ্গীবাদ, চাঁদাবাজ, বাল্য বিয়ে, মাদক ব্যবসা শতভাগ মুক্ত হচ্ছে। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কঠোর নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছে। যাতে করে কোন ধরনের চুরির ঘটনাসহ কোন ধরনের অপ্রীতিকর ঘটনা মৈশাদীর কোন স্থানে না ঘটতে পারে। এ জন্য ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ ব্যাপক হারে কাজ করছে। এ জন্য গ্রাম পুলিশদের ইউনিয়নে রাতের বেলায় টহলের জন্য সিএনজির ব্যবস্থা আছে। মৈশাদী ইউনিয়নকে চাঁদপুরের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়া হবে।

ইউপি সচিব আবু বকর মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৈশাদী ইউনিয়নের স্বাস্থ্য পরিদর্শক মোঃ মনির হোসেন. হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণঘোষ, ওয়ার্ড ম্বোর মেম্বার মো. হাকিম গাজী, কালাম বেপারী, মো. বজলুল গনি জিলন, মো. সেলিম বেপারী, মো. দেলোয়ার হোসেন, মো. বারেক খান, আবুল হোসেন খান, সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য জাহেদা বেগম, সাহিদা বেগম, শিল্পী আক্তার প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুর রামপুর ইউনিয়ন পরিষদের মাসিক মিটিং অনুষ্ঠিত

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় …

vv