ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

এইচ.এম নিজাম : ১৭মার্চ জাতীয় শিশু দিবস-২০২১ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ এর উদ্বোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বুধবার সকালে তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ কার্যালেয় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৭নং তরপুরচন্ডী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।
তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন ভূখণ্ড পেতাম না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়, একটি প্রেরণা। বাংলাদেশের অপর নামই হলো শেখ মুজিবুর রহমান।
জাতির জনকের আদর্শ ও অনুপ্রেরণা নিয়ে বাংলাদেশকে সোনার বাংলায় রুপান্তরিত করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে ব্যাপকভাবে উন্নয়নমূলক কাজ হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নে ও জনগণের উন্নয়ন আমরা সকলেই কাজ করে যাবো।
আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ বিশ্বাস, ইউনিয়ন পরিষদ এর সচিব, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ দলীয় নেতা কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সাধারণ জনগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv