ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক হওয়ার শপথ নিতে হবে : মুহম্মদ শফিকুর রহমান এমপি
ফরিদগঞ্জে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত ।

বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক হওয়ার শপথ নিতে হবে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

এস এম ইকবাল : ফরিদগঞ্জে বঙ্গবন্ধুর ১০১তম জন্ম বার্ষিকী উপলক্ষে ১০১ পাউন্ডের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মার্চ বুধবার বিকেলে উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মুহম্মদ শফিকুর রহমান।

এসময় প্রধান অতিথি সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেন, বাঙ্গালী জাতির ইতিহাসে বঙ্গবন্ধু ছিলেন মহানায়ক। তার অসীম দৃঢ় নেতৃত্বের কারণে আজ আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। তিনি রাজনীতির শুরু থেকেই সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। আন্দোলন সংগ্রাম এর সময় নানা নিপিড়ন নির্যাতনের তিনি পিছন থেকে সামনে থেকে অত্যাচার নির্যাতন সহ্য করেছেন। আর তাই অন্যসকল নেতাদের থেকে তিনি নিজেকে পুরো বিশে^ আলাদা করে চিনাতে পেরেছেন। তিনি হয়েছেন বাঙ্গালির বঙ্গবন্ধু। টুঙ্গিপাড়ার সেই ছোট্ট খোকা আজ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেন, আজ জাতির পিতার জন্মশতবার্ষিকীতে তথা ১০১তম জন্মদিনে আমাদের বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক হওয়ার শপথ নিতে হবে। তার মতো আদর্শবান হতে হলে সকলকে তার অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচাসহ বাঙ্গবন্ধুকে নিয়ে লেখা পড়তে হবে। তাহলেই আমরা বঙ্গবন্ধু সর্ম্পকে জানতে ও বুঝতে পারবো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, জেলা যুবলীগের সদস্য অরূপ কর্মকার, কামরুজ্জামান লিটন, জাহাঙ্গীর প্রধানিয়া, মোস্তফা বেপারী, ফরিদগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, আ’লীগ নেতা জি এম হাছান তাবাচ্ছুম, পুতুল সরকার, নজরুল ইসলাম সুমন, মোঃ শরিফ হোসেন খান, শাহাব উদ্দিন টিপু, আ’লীগ নেতা সাবেক পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র খলিলুর রহমান, উপজেলা যুবলীগের বর্তমান কমিটির যুগ্ম-আহ্বায়ক আল-আমিন পাটওয়ারী, আব্দুর রহিম রুবেল, পৌর শাখার আহ্বায়ক আব্দুল গাফ্ফার সজিব এবং পৌর যুবলীগের সাবেক যুগ্মআহ্বায়ক মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv