ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ফোরকান আহম্মেদ সায়ানের মৃত্যুতে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের শোক

ফোরকান আহম্মেদ সায়ানের মৃত্যুতে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের শোক

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফোরকান আহম্মেদ সায়ানের অকাল মৃত্যুতে চাঁদপুর সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

৩১ মার্চ শনিবার সকাল ১১ টা ৪৫ মিনিটে ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।ঐ দিন রাত ১২ টা ১৫ মিনিটে চাঁদপুর হাসান আলী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়।ফোরকান আহম্মেদ সায়ান দীর্ঘ দিন যাবৎ মাঠ পর্যায় থেকে চাঁদপুর জেলা ছাত্রলীগ সংগঠনের নেতৃত্বের সাথে ওতোপ্রতোভাবে জড়িত ছিলেন।মৃত্যু কালে তিনি রেখে গেছেন ছাত্রলীগের জন্য হাজারো মাঠ পর্যায়ের কর্মী ও নানান অবদান।

সায়ান ব্যক্তিগতভাবে রাজনীতি ছাড়াও ক্রীকেট ও ব্যডমিন্টন খেলায় খেলোয়াড় হিসেবে চাঁদপুরে বিভিন্ন টুর্ণামেন্টে অংশ গ্রহণ করে বিশেষ পাররদর্শিতা দেখিয়েছেন।সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু বলেন,সায়ন আমার খুব কাছের একটা ভাই।ও একজন সৎ এবং ভালো মানুষ।ওর সাথে দীর্ঘ দিন একসাথে ছাত্রলীগের রাজনীতি করেছিলাম।ওর এই অকাল মৃত্যু সত্যি মেনে নিতে পারছি না।মহান আল্লাহ মৃত সায়ানকে জান্নাতবাসী করুক।

তিনি আরো বলেন,সায়ানের এই অকাল মৃত্যুতে ছাত্রলীগ পরিবার শুধু একজন সংগঠককে হারায় নি।হারিয়েছে তরুন প্রজন্মের ছাত্রলীগের একজন অবিভাবককে।

Facebook Comments

Check Also

জাহিদুল ইসলাম রোমানের রোগমুক্তি কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এডভোকেট জাহিদুল …

vv