ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / ফেসবুক-ইউটিউবে অপপ্রচার : একাধিক ফেক আইডির বিরুদ্ধে সেলিম খানের জিডি

ফেসবুক-ইউটিউবে অপপ্রচার : একাধিক ফেক আইডির বিরুদ্ধে সেলিম খানের জিডি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম খান এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারের দায়িত্বশীল ব্যক্তিদের বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগে গতকাল ২১ জুলাই মঙ্গলবার চাঁদপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকার প্রকাশক, জাতীয় গণমাধ্যম ভয়েস টিভি’র কর্ণধার ও চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার মালিক মোঃ সেলিম খান ও সরকারের দায়িত্বশীল ব্যক্তিদের পাশাপাশি চাঁদপুর জেলার দায়িত্বশীল একাধিক জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম, বিশেষ করে ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে বিভিন্ন অপ-প্রচার ও মিথ্যে গুজব ছড়িয়ে এসব ব্যক্তিদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন বলেন, অভিযোগটি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হবে।
সংঘবদ্ধ এ চক্রটির সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এর সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান বলেন, আমি একাধিক সামাজিক, ধর্মীয়, সংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেছি এবং এসব প্রতিষ্ঠান পরিচালনার সাথে যুক্ত রয়েছি। পাশাপাশি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের দল বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত থেকে দীর্ঘদিন ধরে ১০ নং লক্ষিপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আমার একাধিক ব্যবসা ও সামাজিক প্রতিষ্ঠানে অসংখ্য মানুষের কর্মসংস্থান হয়েছে। আমি জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতা হিসেবে সরকারের চলমান উন্নয়ন এবং সাফল্য তুলে ধরতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। নিজেকে জনগণের কল্যাণে উৎসর্গ করেছি।

আমার এ জনকল্যাণমুখী উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে আমাকে এবং সরকারের দায়িত্বশীল ব্যক্তিবর্গ ও জেলার দায়িত্বশীল একাধিক জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে বিভিন্ন অপ-প্রচার মিথ্যাচার ও গুজব ছড়িয়ে সামাজিকভাবে হেয় করার অপচেষ্টা করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রয়োজনীয় তথ্য-উপাত্তসহ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা তথ্য কার্যালয়ের উদ্যোগে ২০ হাজার পোষ্টার বিতরণ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা তথ্য কার্যালয়ের উদ্যোগে প্রায় ২০ হাজার পোষ্টার বিতরণ করা …

vv