ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / ফেইসবুকে সাংসদকে কুটক্তি করায় আওয়ামীলী নেতা গ্রেফতার

ফেইসবুকে সাংসদকে কুটক্তি করায় আওয়ামীলী নেতা গ্রেফতার

ফেসবুক আইডি ব্যবহার করে বিভিন্ন প্রকার কু-রুচিপূর্ন, মানহানীকর, উস্কানিমূলক, বিভিন্ন পোস্ট-কমেন্টস্ ও শেয়ার করার দায়ে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য হুমায়ূন কবির হিরু(৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। তার পিতার নাম ফজলুর রহমান । শুয়াপাড়া মুজমদার বাড়ী শাহরাস্তি । বৃহস্পতিবার দুপুরে তাকে কোটে প্রেরণ করা হয়েছে। সেই সাথে আদালতে রিমান্ডের আবেদন ও করা হয়েছে।

গত ২১ জুন গভীর রাতে শাহরাস্তি গেইট দোয়াভাংঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

ওই রাতেই তথ্য ও প্রযুক্তি আইন ২০০৬ সংশোধিত ২০১৩ এর ৫৭ (২) ধারায় তার বিরুদ্ধে শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আহসান মনজুরুল ইসলাম জুয়েল বাদী হয়ে মামলা দায়ের করেন। শাহরাস্তি থানায় মামলা নং-১১ ।

মামলায় উল্লেখ করা হয়েছে, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজিগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম সম্পর্কে ফেসবুক আইডি ব্যবহার করে বিভিন্ন প্রকার কু-রুচিপূর্ন, মানহানীকর, উস্কানিমূলক, বিভিন্ন পোস্ট-কমেন্টস্ ও শেয়ার করেছেন এই আওয়ামীলীগ নেতা।

মামলার তদন্তকারী কর্মকর্তা অফিসার ইনচার্জ (তদন্ত) নূর হোসেন মামুন তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে তাকে আটক করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান জানান, আটক হুমায়ুন কবীর হীরুর সাথে আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

চাঁদপুরে প্রথম আলো সম্পাদকসহ ৪জনের বিরুদ্ধে মামলা

আদালত প্রতিবেদক : দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানসহ পত্রিকার ৪জন সাংবাদিকের বিরুদ্ধে মামলা করা …

vv