ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ বাজার ও বাসস্ট্যান্ড প্রায় কোটি টাকায় টেন্ডার সম্পন্ন

ফরিদগঞ্জ বাজার ও বাসস্ট্যান্ড প্রায় কোটি টাকায় টেন্ডার সম্পন্ন

এস এম ইকবাল : ফরিদগঞ্জ বাজার ও বাসস্ট্যান্ড বাৎসরিক ইজারার টেন্ডার প্রক্রিয়া ৩১ মার্চ বুধবার দুপুরে পৌরসভার কার্যালয়ে সম্পন্ন হয়েছে।

পৌর সচিব খোরশেদ আলম জানায়, ফরিদগঞ্জ বাজার ও ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের ২০টি টেন্ডার সিডিউল বিক্রি হলেও দুটি ইজারার জন্য টেন্ডার ড্রপিং হয়েছে ৭টি।

এর মধ্যে ফরিদগঞ্জ বাজারের ২টি এবং বাসস্ট্যান্ডের ৫টি টেন্ডার ড্রপিং করা হয়।

ফরিদগঞ্জ বাজারের সর্বোচ্চ দরদাতা হিসেবে ৩০ লক্ষ টাকা মূল্য দেখিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ ফরিদগঞ্জ বাজারটি এক বৎসররের জন্য ইজাড়া নেয় এবং তার নিকটতম দরদাতা হিসেবে জহিরুল ইসলাম বাবু ২৩ লক্ষ ৫০ হাজার টাকা দর দেন।

ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের ৫টি টেন্ডারের মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে ৫০ লক্ষ টাকা মূল্য দেখিয়ে এক বছরের জন্য ইজাড়া নেন জহিরুল ইসলাম পাটওয়ারী, দ্বিতীয় দরদাতা হিসেবে ৪৫ লক্ষ টাকা দর হাকান হাজী আব্দুল আউয়াল, তৃতীয় দরদাতা হিসেবে ৪৪ লক্ষ টাকা দর হাকান আকবর হোসেন মনির, চতুর্থ দরদাতা হিসেবে ৪১ লক্ষ ৮৫ হাজার টাকা দর হাকান আঃ রহমান বাবুল এবং পঞ্চম দরদাতা হিসেবে মো. সোহরাব হোসেন পাটওয়ারী ২৭ লক্ষ ১০ হাজার টাকা দর দেন।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, কাউন্সিলর আব্দুল মান্নান পরান এবং সাবেক প্যানেল মেয়র মো. খলিলুর রহমানসহ ইজাড়াদার ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

উলেখ্য: টেন্ডারের বিষয়ে পৌর সভার সচিব খোরশেদ আলম জানায়, এই টাকার বাইরে সরকারের টেক্স ও ব্যাট রয়েছে। তিনি আরো বলেন, এই প্রথম পৌর সভার সর্বোচ্চ টাকায় টেন্ডার সম্পন্ন হওয়ায় আমরা সকলে আনন্দিত।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv