ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / ফরিদগঞ্জ ফুটবল একাডেমির ফুটবলার বাছাই কার্যক্রম শুরু

ফরিদগঞ্জ ফুটবল একাডেমির ফুটবলার বাছাই কার্যক্রম শুরু

রিফাত কান্তি সেন 
তৃণমূল থেকে ফুটবলার তৈরির নিমিত্তে প্রথম পর্যায়ে খেলোয়ার বাছাই কার্যক্রম অনুষ্ঠিত করেছে ফরিদগঞ্জ ফুটবল একাডেমী। ১৫ সেপ্টেম্বর সকাল ৭ ঘটিকায় পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয়ের  মাঠে বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।
প্রথম ধাপে উপজেলার এক ও দুই নং বালিথুবা,তিন ও চার নং সুবিদপুর, সাত ও আট নং পাইকপাড়া ইউনিয়নের উদীয়মান ক্ষুদে ফুটবলাররা এ কার্যক্রমে অংশ নেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ ফুটবল একাডেমীর  আহ্বায়ক রেজাউল করিম রেজা ও সদস্য সচিব ইঞ্জেঃ মোহাম্মদ উল্লাহ আল আমিন, ফুটবলার হাসান রাফি, আরিফুজ্জামান আসিফ, গণমাধ্যমকর্মী রিফাত কান্তি সেন, মোঃ মাসুম ,  মোঃ জিয়া, মোঃ শুকু, জিয়া, আনোয়ার, সুমন, জসিমউদ্দিন  রনি, গিয়াস উদ্দীন, মামুন, জাহিদ হাসান রাসেল,আবদুল্লাহ্ ,ইমন,তানভীর, স্বপন, জসিম পাটোয়ারী, সহ আরো অনেকে।
একাডেমির আহ্বায়ক রেজাউল করিম রেজা বলেন, তৃণমূল থেকে আমরা প্রতিভাবান ফুটবলার বাছাই করতে চাই। নানান মানুষের নানান স্বপ্ন। কেউ ডাক্তার, কেউ ইঞ্জেনিয়ার হতে চায়, আবার কেউ খেলোয়ার হতে চায়। গ্রামের শিশুরা সুযোগের অভাবে নিজের প্রতিভাকে ফুটিয়ে তুলতে পারে না। ফরিদগঞ্জ ফুটবল একাডেমি সেই সব প্রতিভাবানদের স্বপ্ন সত্যি করার জন্য পথ দেখাবে। ‘
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv