ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / “ফরিদগঞ্জ প্রেসক্লাবের ঈদ আড্ডায়” সংবাদ ও সাংবাদিকতার স্মৃতি চারণে মেতে উঠলো সাংবাদিকরা

“ফরিদগঞ্জ প্রেসক্লাবের ঈদ আড্ডায়” সংবাদ ও সাংবাদিকতার স্মৃতি চারণে মেতে উঠলো সাংবাদিকরা

ঈদ নিয়ে মজার গল্প বলা, সাংবাদিকতার সবচেয়ে স্মরণীয় মূহুর্ত, ছোট বেলায় ঈদ উদযাপনের ঘটনা ও রম্য রসিকতা নিয়ে আয়োজিত হলো ফরিদগঞ্জ প্রেসক্লাবের ঈদ আড্ডা। পবিত্র ঈদুল ফিতরের দ্বিতীয় দিন ফরিদগঞ্জ প্রেসক্লাবের কার্যালয়ে নূরুন্নবী নোমানের সভাপতিত্ত্বে ঈদ আড্ডায় প্রেসক্লাবের নির্ধারিত পোষাক পরিধান করে স্বতস্ফুর্ত ভাবে অংশ নেয় ক্লাবের সদস্যরা।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি সাংবাদিক ফারুক আহমেদের প্রাঞ্জল পরিচালনায় আড্ডায় নিজেদের ঈদ উদযাপনের রম্য রসিকতার কথাগুলো প্রাণ খুলে শেয়ার করে কলম সৈনিকরা। ‘ও মোর রমযানের ঐ রোজার শেষে এলা খুশির ঈদ’ গানটির বাদ্যের তালে পুরো ঈদ আড্ডা পরিণত হয় একটি আনন্দ উৎসবে। বিশেষ করে ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদ আহমেদ রিপনের রসগর্ভ স্মৃতি কথাগুলো পুরো আড্ডা জমজমাট হয়ে উঠে।

সাংবাদিক হিসেবে নিজেদের পেশাগত দ্বায়িত্ব পালন করতে গিয়ে কোন মজার বা স্মরনীয় ঘটনা আছে কিনা সঞ্চালক এমন প্রশ্ন ছুড়ে দিলে তা একে একে পরিবেশন করেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক প্রবীর চক্রবর্তী, সাংবাদিক নারায়ন রবি দাস, সাংবাদিক লিটন কুমার দাস, সাংবাদিক নূরুল ইসলাম ফরহাদ ও রাসেল হাসান। প্রাণবন্ত এ আড্ডায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আমান উল্যাহ আমান, নির্বাহী সদস্য মো. জাকির হোসেন সাঈদ, দপ্তর সম্পাদক আব্দুস ছোবাহান লিটন, সহ-অর্থ সম্পাদক জাকির হোসেন সৈকত, ক্রীড়া ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মো. শরীফ আহমেদ, নির্বাহী সদস্য তাপস চক্রবর্তী ও সাংবাদিক আব্দুস সাত্তার বারাকাত। ঈদ আড্ডা শুরুর পূর্বে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান কার্যকরী ও সাধারণ পরিষদের সকল সদস্যরা।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

চাঁদপুর চান্দ্রায় চাঁদার দাবিতে ঠিকাদারের উপর হামলা, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চাঁদার দাবিতে ঠিকাদার টিপু গাজীর উপর …

vv