ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ফরিদগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে দেওয়া অনাস্থা প্রস্তাব প্রত্যাহার

ফরিদগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে দেওয়া অনাস্থা প্রস্তাব প্রত্যাহার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে দেওয়া অনাস্থা প্রস্তাব প্রত্যাহার করে নিয়েছে কাউন্সিলররা।
বৃহস্পতিবার (২৫ জুন ২০২০ খ্রি.) পৃথক প্রত্যাহারপত্রে স্বাক্ষর করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সিনিয়র সচিব বরাবরে আবেদনের মাধ্যমে ৬ জন কাউন্সিলর ২০১৮ সালের এপ্রিল মাসে মেয়রের বিরুদ্ধে দেওয়া অনাস্থা প্রস্থাবটি প্রত্যাহার করে নেয়।

এছাড়া অনাস্থা প্রস্তাব প্রত্যাহার আবেদনের একটি কপি সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে। এর আগে আরও তিন জন কাউন্সিলর তাদের অনাস্থা প্রস্তাব প্রত্যাহার করে নেয়।

অনাস্থা প্রত্যাহারপত্রে কাউন্সিলররা উল্ল্যেখ করেন, ২০১৮ সালের এপ্রিল মাসে ফরিদগঞ্জ ডাক বাংলায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিভিন্ন অভিযোগ ও অনিয়ম সংক্রান্ত বিষয়ে পৌর মেয়র মাহফুজুল হকের বিরুদ্ধে অনাস্থা আনেন ৯ জন কাউন্সিলর। পরবর্তীতে পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ হোসেন, মো. মহসিন তালুকদার, কুসুম বেগম অনাস্থা প্রস্তাব প্রত্যাহার করে নেয়।

অনাস্থা প্রস্তাব প্রত্যাহারপত্রে কাউন্সিলররা আরও উল্লেখ করেন, পৌর পরিষদের মাসিক সভায় কাউন্সিলর ও মেয়রের মধ্যে কথার মাধ্যমে ভুল বুঝাবুঝি হয়। পরবর্তীতে মেয়রের সকল কাজে সন্তুষ্ট হয়ে ওয়ার্ডের জনসাধারণের কথা বিবেচনা করে তারা মেয়রের বিরুদ্ধে দেওয়া অনাস্থা প্রস্তাবটি প্রত্যাহার করে নেয়। পৌর পরিষদের মাসিক সভায় উপস্থিত থেকে পৌরসভার উন্নয়নমূলক ও সেবামূলক কর্মকান্ডে মেয়রের সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত থাকার কথা ব্যক্ত করেন কাউন্সিলররা।

অনাস্থা প্রস্তাব প্রত্যাহারকারি ৬ জন কাউন্সিলর হচ্ছেন, মো. ইসমাইল হোসেন সোহেল, হারুন অর রশিদ, মো. জামাল উদ্দিন, খলিলুর রহমান, মজিবুর রহমান ও ফাতেমা বেগম।

Facebook Comments

Check Also

ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজীর মাস্ক বিতরণ

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন …

Shares
vv