ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন : প্রতিক নিয়ে মাঠে ৩ মেয়রসহ ৭৬ প্রার্থী

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন : প্রতিক নিয়ে মাঠে ৩ মেয়রসহ ৭৬ প্রার্থী

এস এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিক নিয়ে মাঠে নামল ৩জন মেয়র প্রার্থীসহ মোট ৭৬জন প্রার্থী।

২৭ জানুয়ারি সকালে নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থনে আওয়ামীলীগ প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত ভীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী উপজেলার রির্টানিং অফিসার ও ইউএনও শিউলি হরির কাছ থেকে নৌকা প্রতিক গ্রহণ করেন।

এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি ডা: জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম দেওয়ান, সাবেক চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউছুপ গাজীসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপি প্রার্থী পৌর যুবদলের আহ্বায়ক ইমাম হোসেন পাটওয়ারীসহ উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দ রির্টানিং অফিসারের হাত থেকে ধানের শীষ প্রতিক গ্রহণ করেন। এসময় সাবেক পৌর মেয়র মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক আ: খালেক পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবদলের সদস্য সচিব আ: মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া মেয়র পদের অপর প্রার্থী ইসলামী আন্দোলনের প্রার্থী হাফেজ মাও. দেলোয়ার হোসেন রির্টানিং অফিসারের হাত থেকে হাতপাখা প্রতিক গ্রহন করেন।

পরে সংরক্ষিত ৩টি আসনের ১১জন প্রার্থী এবং সাধারণ ৯টি ওয়ার্ডের ৬২জন প্রার্থী তাদের প্রতিক গ্রহণ করেন।

Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে আশিকাটি ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা

গাজী মোঃ মহসিন : বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv