ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ফরিদগঞ্জ পৌরসভার প্রথম সভা অনুষ্ঠিত
ফরিদগঞ্জ পৌরসভার প্রথম সভায় বক্তব্য রাখছেন নব নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

ফরিদগঞ্জ পৌরসভার প্রথম সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জ ব্যুরো : ফরিদগঞ্জ পৌরসভার নবনির্বাচিত পৌরপরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখতে নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, ফরিদগঞ্জ পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত করবো। এরজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। সবার আগে ওয়ার্ড কাউন্সিলরদের বেশি সহযোগিতা প্রত্যাশা করছি।

কারণ তারাই প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধি , তারা জানে তাদের নিজ নিজ ওয়ার্ডের সমস্যা গুলো কি কি। আমি আপনাদের কথা দিচ্ছি এখন থেকে পৌরসভার সকল কর্মকাণ্ড বিষয়ে পৌরসভার কাউন্সিলরা অবহিত হবেন। তারা উন্নয়ন কর্মকাণ্ডে যাতে এগিয়ে আসতে পারেন এই জন্য আমরা সম্মন্বিত পরিকল্পনা নিবো। তবে অবশ্যই একই সাথে পৌরবাসীকেও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। অতীতে কি হয়েছে তা না ভেবে আমাদের সহযোগিতা করুণ। অবশ্যই এর সুফল পাবেন।

পৌর সচিব এ কে এম খোরশেদ আলমের পরিচালনায় এসব বক্তব্য রাখেন কাউন্সিলর আমিনুল হক, আব্দুল হাসেম, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, আ: মান্নান পরান, জাহিদুল ইসলাম, মাজহারুল আলম, মোহাম্মদ হোসেন, জাকির হোসেন গাজী ও সাজ্জাদ হোসেন টিটু এবং সংরক্ষিত আসনের কুসুম বেগম, খোতেজা বেগম এবং সেলিনা আক্তার যুথী।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv