ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে চাই : মেয়র প্রার্থী মনির

ফরিদগঞ্জ পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে চাই : মেয়র প্রার্থী মনির

এস,এম ইকবাল : জনগণের ভালোবাসাকে পূঁজি করতে প্রতিনিয়ত মানুষের দোরগোড়ায় যাচ্ছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী আকবর হোসেন মনির।

বুধবার (৯ সেপ্টেম্বর) সারাদিন পৌর এলাকার ২ও ৩ নং ওয়ার্ডের মানুষের বাড়ি বাড়ি আবার চায়ের দোকানে ঘুরে ঘুরে মেয়র পদে প্রার্থী হিসেবে মানুষের কাছে দোয়া চাচ্ছেন তিনি।

এ সময় আকবর হোসেন মনির বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা, পেশা নয়। আমার প্রিয় অভিভাবক উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান ভাই আমাদেরকে শিক্ষা দিয়েছেন সুখে- দুঃখে কিভাবে মানুষের পাশে থাকতে হয়। আমি মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের জন্য কাজ করবো।

তিনি আরো বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছেন। তাঁর হাতের ছোঁয়ায় দেশ আজ অনেক দূর এগিয়ে। এই উন্নয়নযাত্রায় ফরিদগঞ্জ পৌরবাসীকে আরও বেশি সম্পৃক্ত করে এগিয়ে নিতে হবে। সব দিক থেকেই বঞ্চিত ফরিদগঞ্জ পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে এবং সর্বোচ্চ নাগরিকসেবা ও আধুনিক পৌরসভা উপহার দিতে এ যাত্রায় আমি সামিল হতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোক্তার হোসেন, শহিদুল ইসলাম, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন, নয়ন রাঢ়ী, টুটুল রাঢ়ী, সাবেক ছাত্র নেতা সোহেল, কাউছার, মাসুদ, রিপন ছৈয়াল, আরিফ হোসেন, হাবিবুর রহমান, সবুজসহ প্রমূখ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সাথে দুই মেয়র প্রার্থীর মতবিনিময়

এস.এম ইকবাল : আসন্ন পৌরসভা নির্বাচন সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম …

vv