ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামীলীগ সহ সম্পাদক মহিউদ্দিন খোকা

ফরিদগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামীলীগ সহ সম্পাদক মহিউদ্দিন খোকা

বাসারা উচ্চ বিদ্যালয়ে সুবিদপুর পূর্ব ইউনিয়ন ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহ্ফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত ১৯ জুন সোমবার বিকালে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক মহিউদ্দিন খোকা। এ সময় তিনি বলেন, নৌকা মার্কার মনোনয়ন দেওয়ার মালিক এক মাত্র জননেত্রী শেখ হাসিনা। আপনাদের সাথে নিয়ে আমি এবার ফরিদগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী।দলের মধ্যে যে সকল বিরোধ রয়েছে তা অচিরেই নিরসন হবে বলে আমার বিশ্বাস। ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যন্ত যে সকল নেতাকর্মী বঞ্চিত রয়েছে তাদেরকে মূল্যায়ন করতে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দকে দায়িত্ব নেওয়ার নির্দেশ থাকবে, কেননা ঐক্যের কোন বিকল্প নেই।

ইউনিয়ন যুবলীগ নেতা ইয়াছিন আরাফাতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সদস্য ও সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.জসিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও চেয়ারম্যান মাও.শারাফত উল্যাহ, সাধারন সম্পাদক জাকির খান বাবু, আওয়ামীলীগ নেতা ও বাসারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক হাছান রাজা, কবির হোসেন, আব্বাসউদ্দিন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিঠন, বিল্লাল হোসেন সর্দার, আল-আমিন পাটওয়ারী, বারাকাত হোসেন, রাশেদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন সাগর, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাছান, ইউনিয়ন তরুনলীগের সাধারন সম্পাদক জাফর ইমাম প্রমুখ।

প্রতিবেদক

প্রতিবেদন: জহিরুল ইসলাম জয় 

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv