ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / ফরিদগঞ্জ থানার শতবর্ষ পূর্তিতে সাংবাদিকদের সঙ্গে আলোচনা সভা

ফরিদগঞ্জ থানার শতবর্ষ পূর্তিতে সাংবাদিকদের সঙ্গে আলোচনা সভা

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ থানার শত বছর পূর্তি উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে আলোচনা সভা অনুষ্ঠিত।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় থানার অফিসারদের কক্ষে শত বর্ষ উপলক্ষে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনর সভাপতিত্বে ওসি (তদন্ত) বাহার মিয়ার সঞ্চালনা বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক আঃছোবহান লিঠন, সিনিয়র সাংবাদিক মামুন পাঠান, এমকে মাকি পাঠান, প্রভাষক মহিউদ্দিন, নুরুন্নবী নোমান, আবু হেনা মোস্তফা কামাল, প্রবীর চক্রবর্ত্তী, এস.এম মিজানুর রহমান প্রমূখ।

এসময় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, শত বছরের ফরিদগঞ্জ থানাকে কালের স্বাক্ষী হিসেবে স্মরণ করে রাখার জন্য শত বছর পূর্তি অনুষ্ঠান ব্যাপক জাঁকজমক ভাবে আয়োজনের জন্য ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

সভায়, থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন শত বছর পালন ও পূর্তি অনুষ্ঠান আয়োজনে ফরিদগঞ্জে কর্তব্যরত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনাসহ নানা পরামর্শ করেন। এই সময় তিনি, বিগত বছরের সকল অবসান দূর করে, নুতন বছর ফরিদগঞ্জবাসীর জন্য সুখর ও আনন্দময় হয় তা কামনা করেন।

উল্লেখ্যঃ ১৯১৮ সালের ৭ অক্টোবর ফরিদগঞ্জে এই থানা প্রতিষ্ঠিত হয়। ততকালিন সময়ে ত্রিপুরা রাজ্যের মহাকুমা নামে এই থানাটি পরিচালিত হয়। ১৯৭১ সালের পরে এই থানাটি ফরিগঞ্জ থানা নামে নামকরন করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv