ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ থানার নিহত কনস্টেবল শফিকুলের পরিবারের পাশে ওসি শহীদ হোসেন
ফরিদগঞ্জ থানায় চাকরিরত অবস্থা মৃত্যু বরন করা পুলিশ সদস্য শফিকুল ইসলামের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দিচ্ছেন অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

ফরিদগঞ্জ থানার নিহত কনস্টেবল শফিকুলের পরিবারের পাশে ওসি শহীদ হোসেন

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ থানা পুলিশের কনস্টেবল মো. শফিকুল ইসলাম (৫৫) মৃত্যুতে পরিবারের পাশ দাঁড়িয়ে মহানুভবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন ওসি মোহাম্মদ শহীদ হোসেন।

জানা গেছে, শফিকুল ইসলাম ফরিদগঞ্জ থানায় যোগদানের পর ৩ মাস কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় আকর্ষিক ভাবে শফিকুল শরীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়। পরে কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। নিহত পুলিশ কনস্টেবল মো. শফিকুল ইসলামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার শকিপুর গ্রামে।

পহেলা জানুয়ারী শুক্রবার নিহতের পরিবার কুলখানির আয়োজন করে, এ সংবাদে ফরিদগঞ্জ থেকে ১’শ ২০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওসি শহীদ হোসেন স্ব-শরীরে উপস্থিত হয়ে পরিবারের সদস্যদের সান্তনা দেয় এবং ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv