ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / ফরিদগঞ্জ কর্মরত অবস্থায় ব্যাংকের নৈশ প্রহরীর মৃত্যু

ফরিদগঞ্জ কর্মরত অবস্থায় ব্যাংকের নৈশ প্রহরীর মৃত্যু

আনিছুর রহমান সুজন : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরে অবস্থিত মার্কেন্টাইল ব্যাংকের শাখার আজহারুল ইসলাম (৫৫) নামে এক নৈশ প্রহরী কর্মরত অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

বুধবার সকালে তার লাশ ব্যাংকের অভ্যন্তরের একটি টয়লেটে খুজে পায়। ব্যাংক কর্তৃপক্ষের ধারনা হৃদরোগে আক্রান্ত হয়ে সে মারা গেছে। মৃত আজহারুল ইসলামের বাড়ি নওঁগা উপজেলার সান্তাহার উপজেলায়। প্রায় ৮ বছর ধরে তিনি ব্যাংকের ফরিদগঞ্জ শাখায় নৈশ প্রহরী হিসেবে কর্মরত রয়েছেন।

ব্যাংকের নৈশ প্রহরীর ইন-চার্জ শহীদুল জানান, নৈশ প্রহরী আজহারুল ইসলামের মঙ্গলবার রাত ১০টা থেকে সকাল ৮াট পর্যন্ত ব্যাংকের অভ্যন্তরে ডিউটি ছিল। সকালে ব্যাংকের ক্লিনার শাহাদাত সকালে ব্যাংকে কাজ করতে আসলে ভিতরে কর্মরত আজহারুল ইসলাম গেইট না খোলায় বাধ্য হয়ে অন্যদের ডেকে এনে কৌশলে সাটার ও গেইট খুলে ভিতরে প্রবেশ করে আজহারুল ইসলামের লাশ টয়লেটে পড়ে থাকতে দেখেন।

এদিকে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশের এস আই ওমর ফারুক জানান, প্রাথমিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে ধারনা করছি।

ব্যাংকের ম্যানেজার কামরুল ইসলাম জানান, মৃত নৈশ প্রহরী অসুস্থ ছিল। ইতিপুর্বে সে অসুস্থতা জনিত কারণে ৪মাসের ছুটি কাটিয়ে আসে।

Facebook Comments

Check Also

শাহরাস্তি মেহার দক্ষিন উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী রুহুল আমিনের বিজয়

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলার মেহার দক্ষিন ইউপির উপ-নির্বাচনে প্রশাসনের কঠোর নিরাপত্তার মাধ্যমে শান্তিপুন …

vv