ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের কার্যক্রম স্থগিত

ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের কার্যক্রম স্থগিত

এস. এম ইকবাল : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা ও পৌর কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করেছে জেলা যুবদল।
গত ১৭ মে সোমবার রাতে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক নুরুল আমিন আকাশ এর যৌথ স্বাক্ষরিত পত্রে যুবদলের কেন্দ্রীয় কমিটির নিদের্শনা মোতাবেক এই সিদ্ধান্ত হয়েছে বলে উল্লেখ করা হয়।
যদিও উপজেলা বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দের নিয়ে উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সদস্য সচিব আব্দুল মতিন ও পৌর সদস্য সচিব কাউন্সিলর আমিন মিজির নেতৃত্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুবদলের কর্মসূচীর স্থান নির্ধারণ নিয়ে উপজেলা বিএনপির প্রধান  সমন্বয়কারী এম এ হান্নানের সাথে মতবিরোধের জের ধরে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি এবং একই সাথে পৌর কমিটিও স্থগিত করা হয়।
এ ব্যাপারে উপজেলা যুবদলের সাময়িক স্থগিত কমিটির আহ্বায়ক মহসিন মোল্লা ও সদস্য সচিব আব্দুল মতিন কমিটির স্থগিতের ঘটনায় বিষ্ময় প্রকাশ করে বলেন, যখনই উপজেলা পর্যায়ে সাংগঠনিক টিম গঠন করে ইউনিয়ন পর্যায়ে কমিটির গঠনের প্রক্রিয়া চুড়ান্ত করণের পথে যাচ্ছি । তখনই অযাচিত হস্তক্ষেপে কমিটির কার্যক্রম স্থগিত করা হলো। আশা করছি ফরিদগঞ্জে বিএনপির পুন:জাগরণের প্রক্রিয়াকে তরান্বিত করতে জেলা কমিটি স্থগিতাদেশ দ্রুত প্রত্যাহার করবেন।
জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক জানান, সাংগঠনিক শৃংখলা ভঙ্গ জনিত কারণে কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv